kalerkantho


গৌরনদীতে ছাত্রলীগ-যুবলীগের সংঘর্ষের ঘটনায় গ্রেপ্তার দুই

বরিশাল অফিস   

১৯ জানুয়ারি, ২০১৮ ০০:০০



বরিশালের গৌরনদী উপজেলায় ছাত্রলীগ ও যুবলীগের মধ্যে সংঘর্ষের ঘটনায় পাল্টাপাল্টি মামলা করা হয়েছে। এ ঘটনায় দুই পক্ষের দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার আদালতের মাধ্যমে একজনকে জেলহাজতে পাঠানো হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন সরকারি গৌরনদী কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাসেল হাওলাদার ও উপজেলা যুবলীগের সদস্য সোহরাব হোসেন। তাঁদের মধ্যে রাসেলকে জেলহাজতে এবং সোহরাবকে গ্রেপ্তার দেখিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত বুধবার সকালে উপজেলার বরদুলালী গ্রামে ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ হয়। এতে দুই পক্ষের অন্তত আটজন আহত হয়। এ ঘটনায় ওই দিন রাতেই পাল্টাপাল্টি মামলা করা হয়। একটি মামলায় বাদী হয়েছেন গ্রেপ্তার ছাত্রলীগ নেতা রাসেলের বাবা আব্দুল জব্বার হাওলাদার। তাঁর মামলায় যুবলীগের পাঁচজনের নাম উল্লেখসহ অজ্ঞাতপরিচয় আরো পাঁচজনকে আসামি করা হয়েছে। অন্যদিকে গ্রেপ্তার যুবলীগ নেতা সোহরাবের মা সবরুন বেগম অন্য মামলাটি করেন। এতে ছাত্রলীগ নেতা মো. রাসেল হাওলাদারসহ ১১ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতপরিচয় আরো ১২ জনকে আসামি করা হয়।

গৌরনদী মডেল থানার ওসি মনিরুল ইসলাম বলেন, ‘পাল্টাপাল্টি মামলার পর দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।’



মন্তব্য