kalerkantho


প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে ২০ প্রতিষ্ঠানের অনুদান

১৯ জানুয়ারি, ২০১৮ ০০:০০



প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে ২০ প্রতিষ্ঠানের অনুদান

প্রধানমন্ত্রী শেখ হাসিনা গতকাল তাঁর কার্যালয়ে শিক্ষাপ্রতিষ্ঠানসহ অন্তত ২০টি প্রতিষ্ঠানের কাছ থেকে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে অনুদানের চেক গ্রহণ করেন। ছবি : পিআইডি

প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে অনুদানের অর্থ এবং অনুদান হিসেবে কম্বল প্রদান করছে ২০ সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান ও ব্যক্তিরা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গতকাল বৃহস্পতিবার দুপুরে তাঁর কার্যালয়ে চার কোটি ২৫ লাখ টাকার এই অনুদানের চেক ও পাঁচ হাজার কম্বল গ্রহণ করেন।

অনুদানের চেক প্রদানকারীরা হচ্ছে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়, ইনভেস্টমেন্ট করপোরেশন অব বাংলাদেশ (আইসিবি), ইউএনডিপির কান্ট্রি ডিরেক্টর সুদীপ্ত মুখার্জি, ফরেন অফিস স্পাউজ অ্যাসোসিয়েশন (এফওএসএ), বাংলাদেশ পেট্রোলিয়াম ট্যাংকার্স ওনার্স অ্যাসোসিয়েশন, হোসাফ গ্রুপ, এইচটিএমএস লিমিটেড, শিপার্স কাউন্সিল অব বাংলাদেশ, হামদর্দ ল্যাবরেটরিজ, বাংলাদেশ টয় মার্চেন্ট ম্যানুফ্যাকচারিং অ্যাসোসিয়েশন, বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশন, সুরাইয়া ইন্টারন্যাশনাল ট্রেড কম্পানি, বঙ্গবন্ধু ফাউন্ডেশন, ঢাকা বিশ্ববিদ্যালয় অফিসার্স অ্যাসোসিয়েশন, সানিডেল স্কুল ও গুলশান জগার্স সোসাইটি।

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ, প্রধানমন্ত্রীর মুখ্য সচিব নজিবুর রহমান এবং প্রেসসচিব ইহসানুল করিম এ সময় উপস্থিত ছিলেন। পরে বঙ্গবন্ধু টেক্সটাইল ইঞ্জিনিয়ার্স অ্যাসোসিয়েশনের সভাপতি এবং জামালপুর জেলা আওয়ামী লীগের সদস্য ইঞ্জিনিয়ার মোহাম্মাদ মোজাফফর হোসেন প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে পাঁচ হাজার পিস কম্বল প্রদান করেন। সূত্র : বাসস।



মন্তব্য