kalerkantho


তথ্যমন্ত্রী জানালেন

রাজাকারবন্ধু খালেদা জিয়ার সাথে মিটমাটের সুযোগ নেই

নিজস্ব প্রতিবেদক   

১৮ জানুয়ারি, ২০১৮ ০০:০০



তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, ‘একাত্তরে যেমন হানাদার পাকিস্তানিদের সাথে সমঝোতার সুযোগ ছিল না, এখনো রাজাকারবন্ধু খালেদা জিয়া ও বিএনপির সাথে মিটমাটের কোনো সুযোগ নেই। সংলাপ বা সহায়ক সরকারের প্রস্তাব দিয়ে তারা প্রকৃতপক্ষে মুখোশের আড়ালে নির্বাচন বানচালের চক্রান্তের জাল বুনে চলেছে। এত কিছুর পরও তিনি রাজাকার ও জঙ্গিদের সঙ্গ ছাড়েননি।’ গতকাল বুধবার এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মহান মুক্তিযুদ্ধে বিমানবাহিনীর সাহসী ভূমিকা নিয়ে নির্মিতব্য ‘ডু অর ডাই’ সিনেমার ঘোষণা উপলক্ষে গতকাল দুপুরে রাজধানীর বিশ্বসাহিত্য কেন্দ্রে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। থ্রি হুইলার লিমিটেড ও মেইন স্কয়ার করপোরেশনের যৌথ প্রযোজনা এ চলচ্চিত্র। সিনেমাটির পরিচালক দীপংকর দীপন এর আগে ‘ঢাকা অ্যাটাক’ সিনেমাটি পরিচালনা করেছেন।

মেইন স্কয়ার করপোরেশনের চেয়ারম্যান সোহেল খান দীপন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। এতে উপস্থিত ছিলেন স্বাধীনতা পদকপ্রাপ্ত মুক্তিযোদ্ধা গ্রুপ ক্যাপ্টেন শামসুল আলম বীর-উত্তম, ক্যাপ্টেন (অব.) আকরাম, ক্যাপ্টেন বদরুল আলম, ক্যাপ্টেন (অব.) শাহাবুদ্দিন আহমদ বীর-উত্তম, ক্যাপ্টেন (অব.) নূরুল হক রুস্তম বীরপ্রতীক, থ্রি হুইলার লিমিটেডের ভাইস চেয়ারম্যান খালেদুর রহমান জুয়েল প্রমুখ।



মন্তব্য