kalerkantho


ঘুষ দাবির জের

সীতাকুণ্ডে আনসার ট্রাকচালক সংঘর্ষ ভাঙচুর, আহত ৬

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি   

১৪ জানুয়ারি, ২০১৮ ০০:০০



চট্টগ্রামের সীতাকুণ্ডে ট্রাকচালকের কাছে আনসার সদস্যের ঘুষ দাবি করাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া ও সংঘর্ষ হয়েছে। এ সময় তিনটি যানবাহন ভাঙচুর ও ছয়জন আহত হয়েছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। গতকাল শনিবার বিকেলে উপজেলার সোনাইছড়ির পাক্কা মসজিদ এলাকায় বেসরকারি কনটেইনার ডিপো প্রতিষ্ঠান কেডিএস লজিস্টিকসের বাইরে এ ঘটনা ঘটে।

ঘটনার প্রত্যক্ষদর্শী এক ট্রাক হেল্পার মো. রবিউল হোসেন জানান, অন্যান্য দিনের মতো গতকাল বিকেল ৪টার দিকে বিভিন্ন স্থান থেকে পণ্যভর্তি ট্রাক ও কাভার্ড ভ্যান নিয়ে চালকরা কেডিএস লজিস্টিকসের সামনে দাঁড়ান। আগে ভেতরে প্রবেশ করিয়ে দেওয়ার নামে এক আনসার সদস্য এক ট্রাকচালকের কাছে ৩০০ টাকা ঘুষ দাবি করেন। এ নিয়ে ওই আনসার সদস্যের সঙ্গে ট্রাকচালকের তর্কাতর্কি, পরে হাতাহাতি হয়। একপর্যায়ে তাতে অন্যান্য গাড়ির চালক-হেল্পার ও আনসার সদস্যরা জড়িয়ে যান। ঘটনার খবর পেয়ে সেখানে ছুটে যায় বারআউলিয়া হাইওয়ে থানা ও সীতাকুণ্ড থানার পুলিশ।

বারআউলিয়া হাইওয়ে থানার ওসি মো. আহসান হাবীব বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণ করায় মহাসড়কে যান চলাচলে কোনো সমস্যা হয়নি। সীতাকুণ্ড থানার এসআই মো. নাদিম বলেন, সংঘর্ষে কয়েকটি পণ্যবাহী গাড়ি ভাঙচুর ও আহতের ঘটনা ঘটে। তবে কেডিএস লজিস্টিকস কর্তৃপক্ষ পরে উভয় পক্ষকে নিয়ে বৈঠক করে সমঝোতায় পৌঁছে। তারা আহতদের চিকিৎসা ও ক্ষতিগ্রস্ত গাড়িগুলো মেরামত করে দেওয়ার আশ্বাস দিয়েছে। কেডিএস লজিস্টিকসের কর্মকর্তা মো. আরিফুল ইসলাম বলেন, তাঁদের প্রতিষ্ঠানের সামনে তাঁদের আনসার ও গাড়িচালকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটেছিল।



মন্তব্য