kalerkantho


চলমান শৈত্যপ্রবাহ

রংপুর ও নাটোরে তিন নারীসহ চারজনের মৃত্যু

নাটোর ও আঞ্চলিক প্রতিনিধি, রংপুর   

১১ জানুয়ারি, ২০১৮ ০০:০০



রংপুর ও নাটোরে গত মঙ্গলবার ও গতকাল বুধবার চলমান শৈত্যপ্রবাহে তিন নারীসহ চারজনের মৃত্যু হয়েছে। এর মধ্যে গতকাল সন্ধ্যার দিকে রংপুরের বদরগঞ্জ পৌরশহরের সিও রোডের বাসিন্দা কল্পনা রানী সরকার (৫৫) মারা যান। এর আগে মঙ্গলবার উপজেলার কাঁচাবাড়ী শাহপাড়ায় রাবিয়া বেগম (৬৭), শহরের বড় মসজিদ এলাকার শিক্ষানুরাগী মীর আফজাল হোসেনের (৯০) মৃত্যু হয়।

গতকাল নাটোরে তীব্র শীতে আক্রান্ত হয়ে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। গতকাল সকাল সাড়ে ১১টার দিকে রেলওয়ে প্ল্যাটফর্ম থেকে তাঁর লাশ উদ্ধার করে পুলিশ। গতকাল সন্ধ্যায় এই প্রতিবেদন লেখা পর্যন্ত তাঁর নাম-পরিচয় পাওয়া যায়নি। তিনি গত কয়েক দিন নাটোর রেলওয়ে প্ল্যাটফর্মে ঘুমাতেন বলে জানিয়েছে পুলিশ।

বদরগঞ্জের ঘটনায় পারিবারিক সূত্রে জানা যায়, গতকাল সন্ধ্যার দিকে পৌরশহরের সিও রোডের বাসভবনে বাথরুম থেকে বের হওয়ার সময় শীতজনিত কারণে মারা যান কল্পনা রানী সরকার। তাঁর ছেলে বদরগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক পার্থ প্রতিম সরকার বলেন, ‘আমার মাকে ভালো রেখে কিছুক্ষণের জন্য বাড়ির বাইরে যাই। এসে দেখি বাথরুমের সামনে পড়ে আছেন।’

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মশিউর রহমান জানান, মঙ্গলবার সন্ধ্যার দিকে তিনি রেলওয়ে প্ল্যাটফর্মে ঘুমিয়ে পড়েন। পরে সকাল সাড়ে ১১টার দিকে অন্যরা তাঁকে ডেকে তুলতে গেলে কোনো সাড়া-শব্দ পাওয়া যায়নি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহটি উদ্ধার করে। প্রাথমিকভাবে পুলিশের ধারণা, গত রাতে শীতজনিত কারণে বৃদ্ধার মৃত্যু হয়ে থাকতে পারে। লাশ শনাক্তের জন্য চেষ্টা চালানো হচ্ছে।



মন্তব্য