kalerkantho

শোক

১০ জানুয়ারি, ২০১৮ ০০:০০



মো. মিজানুর রহমান

বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের পরিচালক (অর্থ) ও এজিএম সুহৃদ ঢাকার উপদেষ্টা মো. মিজানুর রহমান (৫৫) গত শনিবার রাতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। রবিবার খুলনার ফুলতলা উপজেলার গিলাতলা ২ নম্বর কলোনি জামে মসজিদে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়। এজিএম সুহৃদ ঢাকার আহ্বায়ক সরদার আনজীর আহমেদ (অনু) ও সদস্যসচিব মোহাম্মদ ইবরাহিম (মুরাদ) এক বিবৃতিতে মরহুমের রুহের মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। সংবাদ বিজ্ঞপ্তি।

এম মতিউর রহমান

সাবেক যোগাযোগ মন্ত্রী ও রাষ্ট্রদূত এম মতিউর রহমান (৯৫) মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। গতকাল মঙ্গলবার সকালে রাজধানীর একটি হাসপাতালে তাঁর মৃত্যু হয়। আগামীকাল বৃহস্পতিবার পিরোজপুরের কাউখালী উপজেলার জয়কুল গ্রামে তাঁকে দাফন করা হবে।

মতিউর রহমানের মৃত্যুতে পানিসম্পদমন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু, কাউখালী উপজেলা চেয়ারম্যান এস এম আহসান কবীরসহ স্থানীয় রাজনৈতিক নেতারা শোক জানিয়েছেন। আঞ্চলিক প্রতিনিধি, পিরোজপুর।

সৈয়দ মিজানুর রহমান

ফেনী জেলা বিএনপির সহসভাপতি ও সদর উপজেলার সভাপতি অ্যাডভোকেট সৈয়দ মিজানুর রহমান (৫১) মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। গতকাল মঙ্গলবার সকালে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। আজ বুধবার তাঁকে দাফন করা হবে। ফেনী প্রতিনিধি।



মন্তব্য