kalerkantho


আলোচনাসভায় ড. মোশাররফ

মানুষ আপনাদের গালাগালি করে

নিজস্ব প্রতিবেদক   

৮ জানুয়ারি, ২০১৮ ০০:০০



বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেন, ‘একাদশ জাতীয় সংসদ নির্বাচন হতে হবে সংসদ ভেঙে দিয়ে নিরপেক্ষ সরকারের অধীনে। নিজেরা মন্ত্রী-এমপি থেকে নির্বাচন করবেন, আবার নির্বাচিত হবেন, গণতন্ত্রের সংজ্ঞা এটা বলে না। মানুষ আপনাদের গালাগালি করে। গ্রামে-গঞ্জে, টি-স্টলে গিয়ে শুনুন, সাধারণ মানুষ আপনাদের কী ভাষায় গলাগালি করে। কিভাবে তাদের ক্ষোভের বহিঃপ্রকাশ আপনাদের বিরুদ্ধে।’ গতকাল রবিবার এক আলোচনাসভায় তিনি এসব কথা বলেন।

জাতীয় প্রেস ক্লাবের কনফারেন্স লাউঞ্জে গতকাল দুপুরে অ্যাগ্রিকালচারিস্ট অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (অ্যাব) এক আলোচনাসভার আয়োজন করেছিল। এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি আনোয়ারুন নবী মজুমদার। আলোচনায় অংশ নেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ভাইস চেয়ারম্যান অধ্যাপক এ জেড এম জাহিদ হোসেন, চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য আবদুস সালাম, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী প্রমুখ।

খন্দকার মোশাররফ বলেন, ৫ জানুয়ারির নির্বাচন নিয়ে অসত্য কথা বলে জনগণকে বিভ্রান্ত করার চেষ্টা হচ্ছে। কিন্তু জনগণ আরো ক্ষুব্ধ হচ্ছে, আরো বিরক্ত হচ্ছে। কারণ তারা এদিন ভোটের অধিকার হারিয়েছে। সরকার দেশকে একটা কঠিন ও গভীর অন্ধকারের দিকে ঠেলে দিয়েছে। এ অবস্থা থেকে উত্তরণে একটি সুষ্ঠু ও অবাধ নির্বাচনের কোনো বিকল্প নেই।



মন্তব্য