kalerkantho


রংপুরে বিএনপির কর্মিসভা

বর্তমান সরকার জনবিস্ফোরণ ঠেকাতে পারবে না : খসরু

রংপুর অফিস   

৮ জানুয়ারি, ২০১৮ ০০:০০



বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, বর্তমান সরকার চলছে প্রশাসনের ওপর ভর করে। দাম্ভিকতা, রক্তপাত আর মিথ্যাচারকে পুঁজি করে দেশ চালাতে গিয়ে তারা জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে। তাদের অধীন দেশে মানুষের জীবন আজ হুমকির মুখে। একের পর এক গুম, খুন, অপহরণসহ নানা অপকর্মে চরম নিরাপত্তাহীনতার মধ্য দিয়ে দিন পার করছে তারা। কিন্তু এ সরকার আর জনবিস্ফোরণ ঠেকাতে পারবে না।

গতকাল রবিবার সকালে রংপুর নগরের শিমুলবাগ কমিউনিটি সেন্টারে রংপুর জেলা ও মহানগর বিএনপির কর্মিসভায় প্রধান অতিথির বক্তব্যে আমীর খসরু এসব কথা বলেন।

বিএনপি সরকারের সাবেক এ মন্ত্রী বলেন, মানুষের মৌলিক অধিকার ফিরিয়ে দিতে এবং গণতন্ত্র পুনরুদ্ধার করতে জনগণকে সঙ্গে নিয়ে বিএনপির গণ-আন্দোলন ঠেকানোর শক্তি কারো নেই। আগামী জাতীয় সংসদ নির্বাচন যেন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হয় সে জন্য বিএনপি নেতাকর্মীদের রাজপথে থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, জনগণ শত বাধাকে উপেক্ষা করে ভোটকেন্দ্রে যাবে, ভোট দেবে এবং গুনে গুনে ভোট নিয়ে বিএনপিকে জয়ী করবে।

রংপুর মহানগর বিএনপির সভাপতি মোজাফফর হোসেন কর্মিসভায় সভাপতিত্ব করেন। সভা পরিচালনা করেন মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মিজু ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক রইচ আহম্মেদ। বক্তব্য দেন বিএনপির কেন্দ্রীয় সদস্য ও সাবেক এমপি নূর মোহাম্মদ মণ্ডল, জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলাম, মহানগর বিএনপির সহসভাপতি কাওছার জামান বাবলা, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, জেলা বিএনপির সহসভাপতি সুলতান আলম বুলবুল, সাংগঠনিক সম্পাদক ফজলুর রহমান বাদল, মহানগর যুবদলের সভাপতি অ্যাডভোকেট মাহফুজ উন নবী ডন, সাধারণ সম্পাদক লিটন পারভেজ, সাংগঠনিক সম্পাদক ও ছাত্রদল কেন্দ্রীয় সহসভাপতি মুহাম্মদ জহির আলম নয়ন, মহানগর ছাত্রদলের সভাপতি নূর হাসান সুমন, সাধারণ সম্পাদক জাকারীয়া ইসলাম জীম, জেলা ছাত্রদলের সভাপতি মনিরুজ্জামান হিজবুল, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক মতিয়ার রহমান বাবু প্রমুখ। কর্মিসভায় বিএনপি ও এর অঙ্গসংগঠনের বিপুলসংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিল।



মন্তব্য