kalerkantho


আ. লীগকে ধ্বংস করতে হাসিনাই যথেষ্ট : খসরু

আঞ্চলিক প্রতিনিধি, রংপুর   

৭ জানুয়ারি, ২০১৮ ০০:০০



বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, ‘রাজনৈতিক দল হিসেবে আওয়ামী লীগকে ধ্বংস করতে শেখ হাসিনাই যথেষ্ট। কারণ তাঁর দল চলে র‌্যাব-পুলিশ এবং তাঁর বিভিন্ন বাহিনীকে দিয়ে।’ গতকাল শনিবার বিকেলে ঢাকা থেকে বিমানযোগে নীলফামারীর সৈয়দপুর আসার পর রংপুর যাওয়ার পথে বদরগঞ্জে এক মতবিনিয়সভায় তিনি এসব কথা বলেন।

খসরু আরো বলেন, ‘শেখ হাসিনাকে অতি দ্রুত সময়ের মধ্যে ক্ষমতা থেকে সরাতে হবে। এ জন্য বাংলাদেশের মানুষ প্রস্তুত হয়ে আছে। কখন এ সরকার ক্ষমতা থেকে চলে যাবে। নির্যাতন সহ্য করে বিএনপির কর্মীরা জ্বলে-পুড়ে খাঁটি সোনা হয়েছে। আর আওয়ামী লীগের কর্মীরা অনেকটাই দিশেহারা হয়ে পড়েছে।’

সাবেক এই মন্ত্রী বলেন, ‘এ সরকারের কবল থেকে মানুষ মুক্তির অপেক্ষায় আছে। নেতাকর্মীদের সম্পৃক্ত করে সব বাধা উপেক্ষা করতে হবে। এ জন্য সাহস ও শক্তি সঞ্চার করতে হবে।’

তবে আওয়ামী লীগ হটাও আন্দোলন-সংগ্রামে স্বাভাবিকভাবে জেতা যাবে না মন্তব্য করে তিনি বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মিলেমিশে কাজ করার আহ্বান জানান।

এর আগে উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের পক্ষ থেকে স্টেশন রোডের উপজেলা কার্যালয়ে তাঁকে নেতাকর্মীদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা দেওয়া হয়।

কর্মীসভায় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সভাপতি সাবেক এমপি অধ্যাপক পরিতোষ চক্রবর্তী, সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন শাহান, বিএনপি নেতা সাবেক এমপি মোহাম্মদ আলী সরকার, রংপুর মহানগর বিএনপির সভাপতি মুক্তিযোদ্ধা মোজাফ্ফর হোসেন, জেলা বিএনপি সভাপতি সাইফুল ইসলাম, সাধারণ সস্পাদক রইচ উদ্দিন আহম্মেদ, জেলা বিএনপি সাংগঠনিক সম্পাদক ফজলুল হক বাদল প্রমুখ।

এদিকে উপজেলা বিএনপির উপদেষ্টা আব্দুর রউফ মণ্ডলের নেতৃত্বে বিএনপি ও সহযোগী সংগঠনের নেতারা আলাদাভাবে আমীর খসরু মাহমুদ চৌধুরীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

উল্লেখ্য, আজ রবিবার রংপুরে জেলা বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে এক মতবিনিময়সভা করবেন আমীর খসরু মাহমুদ চৌধুরী।



মন্তব্য