kalerkantho


উপমন্ত্রী জ্যাকব বলেন

সখীপুরের বাসিন্দা ও বন বিভাগের বিরোধ সমাধান হবে

সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি   

৭ জানুয়ারি, ২০১৮ ০০:০০



বন ও পরিবেশ উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেছেন, ভূমি নিয়ে টাঙ্গাইলের সখীপুরে এই অঞ্চলের সাধারণ মানুষের সঙ্গে বন বিভাগের বিরোধ দীর্ঘদিনের। কিন্তু সব কিছুর আগে জনগণ। তাই আন্ত মন্ত্রণালয় সভার মাধ্যমে ভূমি নিয়ে সৃষ্ট জটিলতার গ্রহণযোগ্য সমাধান করা হবে। তিনি বলেন, পরিবেশের জন্য বন দরকার। জনগণের স্বার্থরক্ষা করেই সেই বনভূমি সংরক্ষণ করা হবে। পরিবেশ রক্ষা ও বনায়নের ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্তর্জাতিক পুরস্কার পেয়ে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছেন।

গতকাল শনিবার বিকেলে টাঙ্গাইলের সখীপুরে সৃষ্টিসংঘ মাঠে শওকত মোমেন শাহজাহান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্যে উপমন্ত্রী জ্যাকব এসব কথা বলেন। ‘শওকত মোমেন শাহজাহান স্মৃতি সংসদ ও গবেষণা পরিষদ’ এ টুর্নামেন্টের আয়োজন করে।

এম ও গণির সভাপতিত্বে সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন ও স্থানীয় সংসদ সদস্য অনুপম শাহজাহান জয় বক্তব্য দেন। এ সময় অন্যদের মধ্যে উপজেলা চেয়ারম্যান শওকত শিকদার, পৌর মেয়র আবু হানিফ আজাদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌসুমী সরকার রাখী, আওয়ামী লীগের সভাপতি কুতুব উদ্দিন আহমেদ, ওসি মাকছুদুল আলম, গোলাম কিবরিয়া বাদল, জুলফিকার হায়দার কামাল লেবু প্রমুখ উপস্থিত ছিলেন। খেলায় ময়মনসিংহের ভালুকা বয়েস ক্লাব ও টাঙ্গাইল ইয়থ ক্লাব অংশ নেয়।



মন্তব্য