kalerkantho


রাজবাড়ীতে সংবর্ধনায় শিক্ষা প্রতিমন্ত্রী

প্রশ্নপত্র যাতে ফাঁস না হয় সে চেষ্টা করব

রাজবাড়ী প্রতিনিধি   

৭ জানুয়ারি, ২০১৮ ০০:০০



কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগের প্রতিমন্ত্রী হিসেবে শপথ নেওয়ার চার দিন পর গতকাল শনিবার বিকেলে রাজবাড়ী সফরে আসেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী কেরামত আলী। তাঁকে জেলা আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়।

 

জেলা আওয়ামী লীগ কার্যালয়ে দেওয়া সংবর্ধনা অনুষ্ঠানে প্রতিমন্ত্রী বলেন, ‘প্রশ্নপত্র ফাঁস একটি বড় সমস্যা। আর যাতে প্রশ্নপত্র ফাঁস না হয়, সে চেষ্টা করব। কারিগরি ও মাদরাসা শিক্ষা ক্ষেত্রে দেশে সম-উন্নয়ন ধারা অব্যাহত রাখা হবে।’

কাজী কেরামত আলী বলেন, তাঁকে প্রতিমন্ত্রী করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজবাড়ীবাসীকে সম্মানিত করেছেন। প্রধানমন্ত্রীর দেওয়া এ দায়িত্ব তিনি যথাযথভাবে পালন করবেন। সেই সঙ্গে কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগের বিদ্যমান সমস্যা চিহ্নিত করে তার সমাধান করবেন।

প্রতিমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানানোর পাশাপাশি রাজবাড়ীবাসীর কাছে দোয়া চেয়ে বলেন, ‘নৌকায় ভোট দিতে হবে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার কোনো বিকল্প নেই।’

অনুষ্ঠানে রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মো. জিল্লুল হাকিম, জেলা আওয়ামী লীগের সহসম্পাদক কাজী ইরাদত আলী প্রমুখ বক্তব্য দেন। এর আগে শিক্ষা প্রতিমন্ত্রী বঙ্গবন্ধুর প্রতিকৃতি এবং অ্যাডভোকেট ওয়াজেদ আলী চৌধুরী, কাজী হেদায়েত হোসেন ও মনাক্কা বেগমের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

 



মন্তব্য