kalerkantho

শোক

৫ জানুয়ারি, ২০১৮ ০০:০০



ভক্তরাম দাস

ভাষাসৈনিক ও ব্রিটিশবিরোধী আন্দোলনের সক্রিয় কর্মী ভক্তরাম দাস (৯৪) মারা গেছেন। গত বুধবার রাত ১০টার দিকে ফরিদপুরের মধুখালী উপজেলার মেগচামী ইউনিয়নের কলাগাছি গ্রামে নিজ বাড়িতে মৃত্যু হয় তাঁর। গতকাল বৃহস্পতিবার দুপুরে নিজ গ্রামের পালবাড়ি শ্মশানে তাঁর শেষকৃত্য সম্পন্ন হয়েছে। ভক্তরাম দাসের মৃত্যুতে বাংলাদেশ ওয়ার্কার্স পার্টি, কৃষক সমিতি ও সিপিবি মধুখালী উপজেলা শাখা শোক জানিয়েছে। নিজস্ব প্রতিবেদক, ফরিদপুর।

লাল মোহাম্মদ সরকার

নাটোর সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক আলহাজ লাল মোহাম্মদ সরকার মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গত বুধবার সন্ধায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে মৃত্যু হয় তাঁর। আজ মরহুমের জানাজা ও দাফন সম্পন্ন হওয়ার কথা আছে। লাল মোহাম্মদ সরকারের মৃত্যুতে স্থানীয় জনপ্রতিনিধি ও সাংবাকিরা শোক জানিয়েছেন। উল্লেখ্য, লাল মোহাম্মদ সরকার এটিএন বাংলা ও দৈনিক করতোয়ার নাটোর প্রতিনিধি জুলফিকার হায়দার জোসেফের বাবা। নাটোর প্রতিনিধি।

হাবিবুর রহমান বাবলু

ফরিদপুর জেলা বিএনপির শিল্পবিষয়ক সম্পাদক খন্দকার হাবিবুর রহমান ওরফে বাবলু খন্দকার (৫৮) মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গত বুধবার রাত সাড়ে ১০টার দিকে রাজধানীর একটি হাসপাতালে মৃত্যু হয় তাঁর। গতকাল মরহুমের জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে। বাবলু খন্দকারের মৃত্যুতে বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান কামাল ইবনে ইউসুফ, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ইসলাম রিঙ্কু, জেলা বিএনপির সভাপতি জহিরুল হক শাহজাদা মিয়া শোক জানিয়েছেন। নিজস্ব প্রতিবেদক, ফরিদপুর।

সাঈদ ইশতিয়াক

বাংলাদেশ সময়ের গাজীপুরের শ্রীপুর উপজেলা প্রতিনিধি ও শ্রীপুর প্রেস ক্লাবের ক্রীড়া ও সমাজকল্যাণ সম্পাদক সাঈদ ইশতিয়াক আহমেদ মিঠু (৫৪) মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গত বুধবার দিবাগত রাত সাড়ে ১২টায় স্থানীয় একটি হাসপাতালে মৃত্যু হয় তাঁর। গতকাল বৃহস্পতিবার খুলনার খালিশপুর থানার গোয়ালপাড়ায় শ্বশুরবাড়িতে তাঁকে দাফন করা হয়। আঞ্চলিক প্রতিনিধি, গাজীপুর।



মন্তব্য