kalerkantho


তথ্যমন্ত্রী বলেছেন

পদ্মা সেতু নয় খালেদা জিয়ার রাজনীতিই জোড়াতালির

নিজস্ব প্রতিবেদক   

৪ জানুয়ারি, ২০১৮ ০০:০০



তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, পদ্মা সেতু জোড়াতালির নয়, বরং খালেদা জিয়ার রাজনীতিই জোড়াতালির খিচুড়িতন্ত্র। পদ্মা সেতুকে জোড়াতালির বলে বিএনপিপ্রধানের মন্তব্যের জবাবে গতকাল বুধবার তিনি এ কথা বলেন।

ঢাকায় শিল্পকলা একাডেমির সংগীত ও নৃত্যকলা মিলনায়তনে গতকাল সন্ধ্যায় কেটিভি বাংলা অনলাইন টেলিভিশনের লোগো উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন তথ্যমন্ত্রী। এ সময় তিনি বলেন, মুক্তিযুদ্ধের চেতনা আর শেখ হাসিনার স্বপ্নমাখা পদ্মা সেতুর ওপর ভরসা রাখা যায়, কিন্তু তাঁর (খালেদা জিয়া) ওপর ভরসা রাখা যায় না। কারণ খালেদা জিয়া গণতন্ত্রের মুখোশ পরে নির্বাচন বানচাল করতে চান, আগুন-যুদ্ধ করেন, জঙ্গি-রাজাকার-জামায়াত পোষেন।

তথ্যমন্ত্রী বলেন, খালেদা জিয়া শিগগিরই তাঁর কথা ভঙ্গ করে পদ্মা সেতু দিয়ে গাড়ি চালিয়ে এপার-ওপার যাবেন। আর যদি তিনি কথা রাখেন তাহলে কোনো দিন পদ্মা সেতুতে উঠবেন না, নিচ দিয়েই যাবেন। খালেদা জিয়া গণতন্ত্র, সামরিকতন্ত্র আর ধর্মতন্ত্রের একটু করে নিয়ে জোড়াতালির খিচুড়িতন্ত্রের ধারক-বাহক। সে কারণেই গণতন্ত্রের রাজনীতিতে তিনি পরিত্যাজ্য।

তথ্যমন্ত্রী কেটিভি অনলাইনকে অভিনন্দন জানিয়ে বলেন, শিগগিরই অনলাইন ও আইপি টিভি পরিচালনার বিস্তারিত নীতি-পদ্ধতি প্রকাশ করবে সরকার।

অনলাইন টেলিভিশনটির চেয়ারম্যান মামুনুর হাসান টিপুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে সাবেক এমপি মকবুল হোসেন সন্টু, কেটিভি অনলাইনের প্রধান উপদেষ্টা সৈয়দ শাহ মুহাম্মদ জুনায়েদ ও উপদেষ্টা মূর্তুজা আলী চৌধুরী বক্তব্য দেন।


মন্তব্য