kalerkantho


চাঁদা না পেয়ে ব্যবসায়ীর পায়ের রগ কেটে হত্যার চেষ্টা

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি   

৪ জানুয়ারি, ২০১৮ ০০:০০



চাঁদা না পেয়ে গাজীপুরের কালিয়াকৈরে এক ব্যবসায়ীকে পায়ের রগ কেটে হত্যার চেষ্টা করেছে সন্ত্রাসীরা। গতকাল বুধবার সন্ধ্যায় এই ঘটনা ঘটে। আরাফাত ফকির (২৪) নামের ওই ব্যবসায়ীর বাড়ি উপজেলার বিশ্বাসপাড়া এলাকায়। মুমূর্ষু অবস্থায় তাঁকে উদ্ধার করে সাভার এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, আরাফাত ফকির অ্যাপেক্স ফুটওয়্যার সড়কের মাথা মোড়ে তাঁর মুরগির দোকান থেকে  ছোট ভাই রনিকে নিয়ে গতকাল সন্ধ্যায় মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। পথে হানিফ, শরীফ, নজরুল মিয়াসহ সাত-আটজন সন্ত্রাসী তাঁদের মোটরসাইকেলের গতি রোধ করে। তারা হানিফের দাবি করা ৪০ হাজার টাকা কেন দেওয়া হলো না তা জানতে চায়। আরাফাত ফকির দাবি করা চাঁদা দিতে অপারগতা জানায়। এতে ক্ষিপ্ত হয়ে সন্ত্রাসী হানিফ ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আরাফাতকে গুরুতর জখম করে। আরাফাত মাটিতে লুটিয়ে পড়লে সন্ত্রাসীরা তাঁর বাঁম পায়ের একটি রগ কেটে দেয়। ছোট ভাই রনির চিত্কারে আশপাশের লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলেও কোনো সন্ত্রাসীকে গ্রেপ্তার করতে পারেনি।

আরাফাতের বাবা আলী ফকির জানান, পাঁচ দিন আগে আরাফাতের কাছে ৪০ হাজার টাকা চাঁদা দাবি করে ওই সন্ত্রাসীরা। দাবি করা চাঁদা না দেওয়ায় তাঁকে কুপিয়ে হত্যার চেষ্টা করা হয়েছে।

কালিয়াকৈর থানার ওসি রফিকুল ইসলাম জানান, এ বিষয়ে অভিযোগ পাওয়া যায়নি। তবে হামলাকারীদের গ্রেপ্তারে অভিযান শুরু হয়েছে।


মন্তব্য