kalerkantho


নিখোঁজ ব্যাংক কর্মকর্তা ‘লুকিয়ে’ ছিলেন চট্টগ্রামে

নিজস্ব প্রতিবেদক   

২ জানুয়ারি, ২০১৮ ০০:০০



ঢাকা থেকে নিখোঁজ ব্যাংক কর্মকর্তা নাইমুল ইসলাম সৈকতের সন্ধান মিলেছে চট্টগ্রামে। আর্থিক লেনদেন নিয়ে জটিলতায় ব্র্যাক ব্যাংকের এ কর্মকর্তা সেখানে লুকিয়ে ছিলেন বলে পুলিশ জানিয়েছে। গত রবিবার হাটহাজারী কাচারীপাড়া থেকে উদ্ধারের পর তাঁকে আদালতের মাধ্যমে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

তেজগাঁও শিল্পাঞ্চল থানার ওসি আবদুর রশিদ বলেন, ব্র্যাক ব্যাংক শ্যামলী শাখার সেলস অ্যান্ড সার্ভিস অফিসার নাইমুল ইসলাম আত্মগোপনে ছিলেন। তিনি ব্যাংক থেকে প্রায় দুই কোটির মতো টাকা নিয়ে মানুষকে অধিক সুদে ঋণ দেন। কিন্তু এরপর মানুষের কাছ থেকে টাকা উদ্ধার করতে না পেরে তিনি চট্টগ্রামে আত্মগোপন করেন। তাঁকে উদ্ধার করে আদালতে পাঠানো হলে কেউ তাঁকে অপহরণ করেনি বলে জানিয়েছেন। টাকা উদ্ধার করতে না পেরে তিনি চট্টগ্রামে চলে যান বলে জানান।

গত ২৬ ডিসেম্বর ব্র্যাক ব্যাংক শ্যামলী শাখা থেকে প্রধান কার্যালয়ে যাওয়ার কথা বলে বের হন নাইমুল ইসলাম সৈকত। স্ত্রীর সঙ্গে তিনি মোবাইলে কথা বলেন। কিন্তু এরপর থেকে মোবাইল ফোন বন্ধ ও তাঁর সন্ধান না পাওয়ায় তেজগাঁও শিল্পাঞ্চল থানায় জিডি করা হয়।

ব্র্যাক ব্যাংক কর্মকর্তা নাইমুল ইসলাম সৈকতের সন্ধান মিললেও সাম্প্রতিক সময়ে আলোচিত নিখোঁজ ঘটনায় চারজনের সন্ধান এখনো মেলাতে পারেনি পুলিশ। তাঁদের উদ্ধারে চেষ্টা চলছে বলে জানিয়েছেন পুলিশ কর্মকর্তারা।



মন্তব্য