kalerkantho


পাথরঘাটা আ. লীগের সম্মেলন চলাকালে সংঘর্ষ, আহত ১৭

বরগুনা প্রতিনিধি   

২২ সেপ্টেম্বর, ২০১৭ ০০:০০



বরগুনা জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা ও পাথরঘাটা উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে গতকাল বৃহস্পতিবার। বরগুনা সার্কিট হাউস মিলনায়তনে দিনব্যাপী এই সভা ও সম্মেলন চলাকালে পাথরঘাটা উপজেলা আওয়ামী লীগের কমিটি গঠন নিয়ে দুই পক্ষের সংঘর্ষে কমপক্ষে ১৭ জন আহত হয়েছে।

জানা যায়, গতকাল পাথরঘাটা উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে আলমগীর হোসেনকে সভাপতি ও অ্যাডভোকেট জাবির হোসেনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ৭১ সদস্যের উপজেলা কমিটি ঘোষণা করা হয়। এ সময় দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে আহতদের বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে তিনজনকে আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। আহতদের অধিকাংশই জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি প্রার্থী ফারজানা সবুর রুমকির অনুসারী।

জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু এমপির সভাপতিত্বে অনুষ্ঠিত বর্ধিত সভায় প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগ কেন্দ্রীয় উপদেষ্টা কমিটির সদস্য ও বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ আবুল হাসানাত আবদুল্লাহ এমপি। বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম এমপি, বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুস, জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান দেলোয়ার হোসেন, সহসভাপতি আলহাজ শওকত হাচানুর রহমান রিমন এমপি, সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর কবির, উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্বাস হোসেন মন্টু, জি এম দেলওয়ার হোসেন, রফিকুল ইসলাম রিপন প্রমুখ।


মন্তব্য