kalerkantho


দেশবাসীকে আ. লীগ নেতারা

সোনার বাংলা গড়তে শেখ হাসিনার পাশে দাঁড়ান

নিজস্ব প্রতিবেদক   

১৮ মে, ২০১৭ ০০:০০



বাংলাদেশকে এগিয়ে নিয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাশে দাঁড়াতে দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের জ্যেষ্ঠ নেতারা। গতকাল বুধবার শেখ হাসিনার ৩৭তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশন মিলনায়তনে এক আলোচনাসভায় তাঁরা এ আহ্বান জানান।

দলের সভাপতিমণ্ডলীর সদস্য ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম বলেন, ‘শেখ হাসিনার হাত ধরে আওয়ামী লীগ এগিয়ে যাচ্ছে, দেশ এগিয়ে যাচ্ছে। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে আমি দেশবাসীকে অনুরোধ করছি শেখ হাসিনার পাশে দাঁড়ান। তিনি সোনার বাংলা গড়ে তুলবেন, আশা করি। ’

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেন, ‘আমরা ঐক্যের প্রতীক হিসেবে শেখ হাসিনার হাতে আওয়ামী লীগের পতাকা তুলে দিয়েছিলাম। আজ আমরা গর্ব করতে পারি যে আমরা সেদিন সঠিক সিদ্ধান্ত নিয়েছিলাম। ’

একই কথা বলেন সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী, শেখ ফজলুল করিম সেলিম, সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরসহ অন্য বক্তারা।

শেখ ফজলুল করিম সেলিমের সভাপতিত্বে আরো বক্তব্য দেন অধ্যাপক মমতাজ উদ্দিন, দৈনিক সমকালের সম্পাদক গোলাম সারওয়ার, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আবদুর রাজ্জাক, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, আবদুস সোবহান গোলাপ, এ কে এম রহমত উল্লাহ, নুজহাত চৌধুরী প্রমুখ।


মন্তব্য