kalerkantho


নামফলক উন্মোচন করলেন মোহাম্মদ নাসিম

এম আব্দুর রহিমের নামে দিনাজপুর মেডিক্যাল

দিনাজপুর প্রতিনিধি   

২১ এপ্রিল, ২০১৭ ০০:০০



এম আব্দুর রহিমের নামে দিনাজপুর মেডিক্যাল

গতকাল দিনাজপুর মেডিক্যাল কলেজের পরিবর্তিত নামকরণ এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ এবং হাসপাতালের নামফলক উন্মোচন করেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। ছবি : স্টার মেইল

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ‘বিগত ২০১৪ সালের জাতীয় নির্বাচনে অংশ না নিয়ে বিএনপির আম-ছালা দুটোই গেছে। আগামী নির্বাচনে অংশ না নিলে দলটিকে খুঁজে পাওয়া যাবে না।

ইতিমধ্যে তারা তা বুঝতেও পেরেছে। ’

১৪ দলীয় জোটের সমন্বয়ক মোহাম্মদ নাসিম বলেন, ‘আমরা চাই বিএনপিসহ সব দল আগামী নির্বাচনে অংশগ্রহণ করুক। তবে বিএনপি নির্বাচনে না এলে কিছুই বলার নেই। জনগণ সঙ্গে থাকলে সংবিধান অনুযায়ী ২০১৯ সালের আগে শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে। অন্য কোনোভাবে নির্বাচনের প্রশ্নই ওঠে না। যুক্তরাষ্ট্র, ইউরোপ ও লন্ডনে যেভাবে নির্বাচন হয়, ভারতে যেভাবে নির্বাচন হয়েছে, একইভাবে বাংলাদেশে নির্বাচন হবে। ’ তিনি আরো বলেন, ‘খেলা হবে মাঠে। আমাদের জার্সি হবে নৌকা, স্লোগান থাকবে জয় বাংলা জয় বঙ্গবন্ধু। রেফারি হবে নির্বাচন কমিশন।

বিএনপির স্লোগান আমরা জানি। গোপনে গোপনে তাদের স্লোগান হবে পাকিস্তান। ’

গতকাল বৃহস্পতিবার দিনাজপুর মেডিক্যাল কলেজের পরিবর্তিত নামকরণ এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ এবং হাসপাতালের নামফলক উন্মোচন শেষে সুধী সমাবেশে মোহাম্মদ নাসিম এসব কথা বলেন। এর আগে হাসপাতালে নবনির্মিত ১০ শয্যাবিশিষ্ট আইসিইউ ইউনিটের উদ্বোধন করেন তিনি। এ সময় উপস্থিত ছিলেন জাতীয় সংসদের চিফ হুইপ আ স ম ফিরোজ, হুইপ ইকবালুর রহিম, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক ডা. আবুল কালাম আজাদ, বিএমএ সভাপতি ডা. মোস্তফা জামাল মহিউদ্দিন, জেলা প্রশাসক মীর খায়রুল আলম ও হাসপাতালের পরিচালক ডা. সারোয়ার জাহান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ ও হাসপাতালের অধ্যক্ষ প্রফেসর ডা. কামরুল আহসান।


মন্তব্য