kalerkantho


‘বিএনপি শীতকালও বোঝে না, গরম কালও বোঝে না’

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

১৯ মার্চ, ২০১৭ ০০:০০



আওয়ামী যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বলেছেন, বিএনপি সময়কাল বোঝে না। বৃষ্টিও বোঝে না, শীতকালও বোঝে না; গরমকালও বুঝে না।

আন্দোলন কখন করতে হয়—সেটাই তারা বোঝে না। বিএনপি ভাড়ায় নেতা বানায়, মন্ত্রী বানায়, মেয়র বানায়। বিএনপির কোনো গণভিত্তি নেই।

গতকাল শনিবার সকালে চট্টগ্রামের কর্ণফুলী থানার মইজ্জ্যারটেক কলেজ বাজারে এক পথসভায় তিনি এসব মন্তব্য করেন। কর্ণফুলী থানা যুবলীগ এ সভার আয়োজক। যুবলীগ নেতাকর্মীদের চাঁদা তুলে মেজবান না করার নির্দেশ দিয়ে ওমর ফারুক চৌধুরী বলেন, ‘চাঁদা তুলে কোনো মেজবান করা যাবে না। মেজবান কী কারণে? যুবলীগের কাজ তো মেজবান করা না। চট্টগ্রাম মহানগর যুবলীগ একবার মেজবান করতে চেয়েছিল। আমি বলেছিলাম, মেজবান যদি করেন, তাহলে তিন দিনের মধ্যে সাসপেন্ড করে দেব।

ওই পথসভার আগে নগরীর ফিরিঙ্গিবাজার এলাকার তিন সড়কের মোড়ে পথসভায় বক্তব্য দিতে গিয়ে আওয়ামী যুবলীগ সভাপতি বলেন, ‘এই পথসভা করার চেয়ে না করাই ভালো ছিল। আমরা যদি বলি রাজনীতি করব মানুষের জন্য। কিন্তু এটা কি মানুষের জন্য হলো। মানুষকে কষ্ট দিয়ে কোনো রাজনীতি হতে পারে না। ’

কর্ণফুলী থানা যুবলীগ আয়োজিত পথসভায় মহানগর যুবলীগের আহ্বায়ক মহিউদ্দিন বাচ্চু, যুগ্ম আহ্বায়ক ফরিদ মাহমুদসহ বিভিন্ন নেতারা বক্তব্য দেন।


মন্তব্য