kalerkantho


উত্তরবঙ্গ যার ঢাকার মসনদ তার : এরশাদ

রংপুর অফিস   

১৯ মার্চ, ২০১৭ ০০:০০



জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ মনে করেন, উত্তরবঙ্গ যার, ঢাকার মসনদ তার। অর্থাৎ সেই বাংলাদেশের কর্ণধার হবে। রংপুর বিভাগের আট জেলায় ২২টি সংসদীয় আসন আছে উল্লেখ করে তিনি বলেন, শেষবারের মতো আরেকবার ক্ষমতায় যেতে হবে।

গতকাল শনিবার বিকেলে রংপুর মহানগর জাতীয় পার্টির সম্মেলন উপলক্ষে আয়োজিত সমাবেশে এরশাদ এসব কথা বলেন।

প্রধানমন্ত্রীর বিশেষ দূত এরশাদ বলেন, ‘সেই সময় বিএনপি আমাকে ক্ষমতায় বসানোর প্রস্তাব দিয়েছিল। কিন্তু আমি রাজি হইনি। আওয়ামী লীগের সঙ্গে গিয়েও কোনো ফল পাইনি। আমি বুঝেছি তারা কেউ আমার আসল বন্ধু নয়। ’

দেশে আইনের শাসন নেই উল্লেখ করে জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, ‘আমার হাতে কোনো রক্তের দাগ নেই। আমার কবি হৃদয়। আমি রক্ত নয়, আকাশ-বাতাস আর ফুলকে ভালোবাসি।

জাতীয় সংসদ নির্বাচনের ইতিহাস টেনে এরশাদ বলেন, ১৯৯৬ সালে ৩৩টি আসন পেয়েছে জাতীয় পার্টি। যার মধ্যে বৃহত্তর রংপুরেই ২১টি আসন। তিনি আরো বলেন, ‘ইতিহাসে এটা বিরল ঘটনা যে জেলে থেকে নির্বাচন করে কেউ একাই পর পর দুবার পাঁচটি আসনেই জয়ী হয়েছে। আমি সেটা পেরেছি। এ জন্য রংপুরবাসীর প্রতি আমি কৃতজ্ঞ। ’

রংপুরের মানুষই তাঁর প্রকৃত বন্ধু এ মন্তব্য করে এরশাদ বলেন, আগামীতে রংপুরের সব আসন পেলে জাতীয় পার্টি আবার ক্ষমতায় যাবে।

রংপুর গণগ্রন্থাগার মাঠে আয়োজিত সমাবেশে মহানগর জাতীয় পার্টির সভাপতি মোস্তাফিজার রহমান মোস্তফার সভাপতিত্ব করেন। এতে আরো বক্তব্য দেন দলের মহাসচিব রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য চিত্র নায়ক সোহেল রানা, মেজর (অব.) খালেদ আকতার, হাফেজ উদ্দিন, সংসদ সদস্য শাহানারা বেগম, রংপুর জেলা শাখার সভাপতি মোফাজ্জল হোসেন মাস্টার, সাধারণ সম্পাদক হোসেন মকবুল শাহরিয়ার আসিফ, মহানগর শাখার সাধারণ সম্পাদক এস এম ইয়াসীর প্রমুখ।


মন্তব্য