kalerkantho


ভাষাসংগ্রামী জয়নুল আবেদীনের শোকসভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক   

১৯ মার্চ, ২০১৭ ০০:০০



ভাষাসংগ্রামী জয়নুল আবেদীনের শোকসভা অনুষ্ঠিত

সদ্য প্রয়াত ভাষাসংগ্রামী ও ঢাকা রিপোর্টার্স ইউনিটির সদস্য জয়নুল আবেদীনের শোকসভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার দুপুরে ডিআরইউর সাগর-রুনি হলে এ সভা হয়।

এতে সভাপতিত্ব করেন ডিআরইউ সভাপতি সাখাওয়াত হোসেন বাদশা। তিনি ঘোষণা দেন, ঢাকা রিপোর্টার্স ইউনিটির বেস্ট রিপোর্টিং অ্যাওয়ার্ডের সাংস্কৃতিক বিভাগের সেরা প্রতিবেদনটি এখন থেকে ‘ডিআরইউ-জয়নুল আবেদীন’ নামে দেওয়া হবে।

ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মুরসালিন নোমানীর সঞ্চালনায় শোকসভায় জয়নুল আবেদীনের স্মৃতিচারণা করে বক্তব্য দেন প্রবীণ সাংবাদিক ও গীতিকার কে জি মোস্তফা, বিএফইউজের (একাংশের) মহাসচিব এম আবদুল্লাহ, ডিআরইউর সাবেক সভাপতি এম শফিকুল করিম সাবু, ডিআরইউর সাবেক সভাপতি ও জাতীয় প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক শাহেদ চৌধুরী, প্রয়াত জয়নুল আবেদীনের ছোট ভাই সিরাজ উদ্দিন, ডিইউজে (একাংশ) সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী, ডিইউজের (একাংশ) সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম প্রধান, জাতীয় প্রেস ক্লাবের সাবেক সহসভাপতি আবদুর রহমান খান, বিএফইউজের সাবেক কোষাধ্যক্ষ খারুজ্জামান কামাল, ডিআরইউর যুগ্ম সম্পাদক তোফাজ্জল হোসেন, সাংবাদিক কাজিম রেজা ও শাহনাজ পলি প্রমুখ।


মন্তব্য