kalerkantho


কোকোর শ্বশুর এম এইচ হাসান মারা গেছেন

নিজস্ব প্রতিবেদক   

১৯ মার্চ, ২০১৭ ০০:০০



বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার প্রয়াত ছোট ছেলে আরাফাত রহমান কোকোর শ্বশুর প্রকৌশলী এম এইচ হাসান মৃত্যুবরণ করেছেন।

গতকাল শনিবার দুপুরে তিনি মারা যান। তাঁর বয়স হয়েছিল ৭৩ বছর। বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান গতকাল এ খবর জানান।

শায়রুল কবির জানান, দীর্ঘদিন ধরে তিনি কিডনি রোগে ভুগছিলেন। শনিবার দুপুর ১২টার দিকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

পরিবারের সদস্যরা জানায়, লন্ডন থেকে মেয়ে শর্মিলা রহমান সিঁথি এবং দুই নাতনি জাহিয়া রহমান ও জাফিয়া রহমান দেশে ফিরলে মরহুমের দাফন অনুষ্ঠিত হবে। ইউনাইটেড হাসপাতালের হিমঘরে তাঁর মরদেহ রাখা হয়েছে।

ডিআইটির সাবেক প্রকৌশলী এম এইচ হাসান মৃত্যুকালে স্ত্রী মুখলেমা হাসান এবং এক মেয়ে ও দুই ছেলে রেখে গেছেন। গুরুতর অসুস্থ অবস্থায় গত ১৩ মার্চ গুলশানের ইউনাইটেড হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর পৃথক বার্তায় মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

গতকাল সন্ধ্যায় এম এইচ হাসানের মরদেহ নেওয়া হয় গুলশানে খালেদা জিয়ার বাসায়। সে সময় বিএনপি নেতা আব্দুল আউয়াল মিন্টু, রুহুল কবীর রিজভী আহমেদ, এনডিপি চেয়ারম্যান গোলাম মোর্ত্তজা, খালেদা জিয়ার ভাই শামীম এস্কান্দারের স্ত্রী কানিজ ফাতেমা প্রমুখ উপস্থিত ছিলেন। এরপর মরদেহ বনানীতে মরহুমের বাসায় নেওয়া হয়। পরে সেখান থেকে মরদেহ আবার হিমঘরে নিয়ে যাওয়া হয়।


মন্তব্য