kalerkantho


বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালনে ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের নানা আয়োজন

নিজস্ব প্রতিবেদক   

১৮ মার্চ, ২০১৭ ০০:০০



জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস নানা আয়োজনে পালন করেছে ইসলামী ব্যাংক ফাউন্ডেশন। গতকাল শুক্রবার বঙ্গবন্ধুর ৯৭তম জন্মবার্ষিকীতে রাজধানীর মিরপুর কনভেনশন সেন্টারে এক আলোচনা সভার আয়োজন করা হয়। সভাশেষে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ী শিশু-কিশোরদের হাতে তুলে দেওয়া হয় পুরস্কার।

ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান ও সাবেক সচিব সৈয়দ মনজুরুল ইসলামের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান সামীম মোহাম্মদ আফজাল, নির্বাহী পরিচালক মো. নজিবর রহমান, পরিচালক মো. মিজানুর রহমান, সদস্যসচিব জে কিউ এম হাবিবুল্লাহ প্রমুখ।

বক্তারা বলেন, বঙ্গবন্ধু ছিলেন বাঙালি জাতির স্বপ্নদ্রষ্টা। ক্ষণজন্মা এই মহাপুরুষ শৈশব থেকেই ছিলেন অত্যন্ত হৃদয়বান। জাতির এই অবিসংবাদিত নেতার নেতৃত্বেই বাঙালি জাতি স্বাধীনতা লাভ করে। বঙ্গবন্ধু যে সোনার বাংলার স্বপ্ন দেখেছিলেন তা বাস্তবায়নে আমাদের নতুন প্রজন্মকে সোনার মানুষ হিসেবে গড়ে তুলতে হবে। বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীর দিনটি জাতীয় শিশু দিবস হিসবে উদ্যাপনের মাধ্যমে সবাই তাঁর জীবন ও আদর্শ সম্পর্কে জানতে পারবে। এর মধ্য দিয়ে তারা দেশপ্রেমের চেতনায় উদ্বুদ্ধ হয়ে আগামী দিনে জাতি গঠনে অবদান রাখতে সক্ষম হবে।


মন্তব্য