kalerkantho


রংপুরে এরশাদ জানালেন

চলতি মাসেই জাপার নেতৃত্বে ২৫ দলীয় জোট

নিজস্ব প্রতিবেদক, রংপুর   

১৮ মার্চ, ২০১৭ ০০:০০



চলতি মাসের মধ্যে ২৫টি দল নিয়ে নতুন জোট গঠনের কথা জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ। পাঁচ দিনের সফরে রংপুর এসে গতকাল শুক্রবার দুপুরে নগরীর দর্শনা মোড়ে ‘পল্লী নিবাস’ বাসভবনে সাংবাদিকদের তিনি এ কথা জানান।

এরশাদ বলেন, ২৫টি দলের মধ্যে পাঁচটি নিবন্ধিত দলও আছে। এই মাসের মধ্যেই জোট ঘোষণা করা হবে। সুপ্রিম কোর্টের সামনে স্থাপিত মূর্তি গ্রিক দেবীর নয় দাবি করে এরশাদ বলেন, ‘হেফাজতে ইসলাম তা অপসারণের যে দাবি তুলেছে তার সঙ্গে দ্বিমত প্রকাশ করছি। ’

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তত্ত্বাবধায়ক সরকারের সময় নেওয়া ব্যবসায়ীদের টাকা ফেরত দিতে সরকারের প্রতি উচ্চ আদালতের নির্দেশনা সঠিক বলেও মন্তব্য করেন এরশাদ। এ সময় জাতীয় পার্টির রংপুর জেলা ও মহানগর নেতারা উপস্থিত ছিলেন। আজ শনিবার রংপুর পাবলিক লাইব্রেরি মাঠে মহানগর জাতীয় পার্টির দ্বিবার্ষিক সম্মেলনে তিনি প্রধান অতিথি হিসেবে যোগ দেবেন।

উৎসবের আমেজ : রংপুর মহানগর জাতীয় পার্টির সম্মেলনকে ঘিরে উৎসবমুখর হয়ে উঠেছে রংপুর নগরী। মহানগর জুড়ে চলছে প্রচারণা। শহরের বিভিন্ন রাস্তায় তোরণ নির্মাণসহ ভরে গেছে ফেস্টুন-ব্যানারে।

অনেক দিন পর নেতাকর্মীদের মধ্যে দেখা দিয়েছে প্রাণচাঞ্চল্য। আজ শনিবার দুপুর ২টায় রংপুর পাবলিক লাইব্রেরি মাঠে এই সম্মেলন অনুষ্ঠিত হবে।

মহানগর জাতীয় পার্টির সভাপতি মোস্তাফিজার রহমান মোস্তফা গতকাল বিকেলে বলেন, ‘সম্মেলনের সব ধরনের প্রস্তুতি সম্পন্ন হয়েছে। কোনো বদ্ধ ঘরে নয়, আমরা প্রকাশ্যে মাঠে সম্মেলনের আয়োজন করেছি। কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে আমাদের দলের চেয়ারম্যান পল্লীবন্ধু আলহাজ এইচ এম এরশাদ ত্যাগী নেতাকর্মীদের সমন্বয়ে একটি ভালো কমিটি উপহার দেবেন বলে আমরা প্রত্যাশা করছি। ’

 


মন্তব্য