kalerkantho


এবার কুমিল্লায় টিলাধসে দুই শ্রমিক নিহত

নিজস্ব প্রতিবেদক, কুমিল্লা   

১৮ মার্চ, ২০১৭ ০০:০০



সিলেটের পর এবার কুমিল্লায় টিলাধসে দুজন নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন। সতর্কতা ও নিরাপত্তাব্যবস্থা না করে নির্মাণকাজ করার সময় এ দুর্ঘটনা ঘটে বলে পুলিশ জানিয়েছে।

গত বৃহস্পতিবার রাতে সেনানিবাসের পাশে টিপরা বাজারে টিলাধসে নিহত দুজন হলেন জেলার বুড়িচং উপজেলার কাঠালিয়া গ্রামের অরুণ মিয়ার ছেলে তামিম হোসেন ও রংপুরের আশরাফুল ইসলাম।

কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ওসি মো. আবু ছালাম মিয়া জানান, টিপরা বাজারের জিহান রেস্তোরাঁর পেছনে কামাল হোসেন নামের স্থানীয় এক ব্যক্তি সেনানিবাসের জায়গা ইজারা নিয়ে মার্কেট নির্মাণ করছেন। টিলার পাশে দেয়াল নির্মাণের জন্য কাজ চলার সময় বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে টিলাধসে তিন নির্মাণ শ্রমিক আহত হন।

ওসি বলেন, পর্যাপ্ত সতর্কতা ও নিরাপত্তাব্যবস্থা না করেই নির্মাণকাজ করা হচ্ছিল। স্থানীয় লোকজনের সহযোগিতায় একজনকে জীবিত উদ্ধার করা হলেও ঘটনাস্থলেই মারা যাস দুজন। পুলিশ, ফায়ার সার্ভিস ও সেনাবাহিনীর সদস্যদের প্রায় তিন ঘণ্টার চেষ্টায় রাত সাড়ে ১২টার দিকে মৃতদেহ দুটি উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য লাশ দুটি কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এর আগে সিলেট ও চট্টগ্রামে একাধিকবার টিলাধসে প্রাণহানির ঘটনা ঘটেছে।


মন্তব্য