kalerkantho


স্বামী আটক

সিলেটে নারীকে গলা কেটে হত্যা

সিলেট অফিস   

১৮ মার্চ, ২০১৭ ০০:০০



সিলেটের গোয়াইনঘাট উপজেলায় এক নারীকে গলা কেটে হত্যা করা হয়েছে। গত বৃহস্পতিবার গভীর রাতে এ ঘটনার পর এলাকার লোকজন ওই নারীর স্বামীকে আটক করে পুলিশে দিয়েছে।

নিহত নারীর নাম আমিরুন্নেছা (২২)। তিনি উপজেলার রুস্তমপুর ইউনিয়নের বগাইয়া হাওর গ্রামের আলমগীর হোসেনের স্ত্রী।

পারিবারিক কলহের জের ধরে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে পুলিশ জানিয়েছে।

গোয়াইনঘাট থানার ওসি দেলোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গত বৃহস্পতিবার বিকেলে আমিরুন্নেছা ও আলমগীরের মধ্যে ঝগড়া হয়। পরে রাত দেড়টার দিকে আলমগীর ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে স্ত্রীকে হত্যা করেন।

ওসি জানান, খবর পেয়ে পুলিশ গতকাল শুক্রবার সকাল ১১টার দিকে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। এ সময় এলাকাবাসী আটক আলমগীরকে পুলিশের কাছে সোপর্দ করে।

এ ঘটনায় আমিরুন্নেছার মা রহিমা বেগম বাদী হয়ে গোয়াইনঘাট থানায় একটি মামলা করেছেন। মামলায় হত্যাকারী স্বামীকে একমাত্র আসামি করা হয়েছে।

গোয়াইনঘাট থানার ওসি মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশ লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য ওসমানী হাসপাতাল মর্গে পাঠিয়েছে। আটক আলমগীর হোসেনকে জিজ্ঞাসাবাদ শেষে আদালতে পাঠানো হবে বলে তিনি জানান।

এলাকাবাসী জানায়, তিন বছর আগে আলমগীরের সঙ্গে আমিরুন্নেছার বিয়ে হয়। তাঁদের এক বছর বয়সী একটি কন্যাসন্তানও রয়েছে। কিন্তু বিয়ের পর থেকেই তাঁদের মধ্যে কলহ চলছিল। একপর্যায়ে আমিরুন্নেছা তাঁর বাবার বাড়ি পশ্চিম জাফলং ইউনিয়নের চারুখাল গ্রামে চলে যান। সালিস বৈঠকে সমঝোতা হওয়ার

পর এক সপ্তাহ আগে স্বামীর বাড়ি ফিরে আসেন তিনি। এরপর এ খুনের ঘটনা ঘটে।


মন্তব্য