kalerkantho


নবম ওয়েজ বোর্ডের দাবিতে প্রধানমন্ত্রীর কার্যালয় অভিমুখে পদযাত্রা ২২ মার্চ

কালের কণ্ঠ ডেস্ক   

১৬ মার্চ, ২০১৭ ০০:০০



নবম ওয়েজ বোর্ড ঘোষণার দাবিতে আগামী ২২ মার্চ প্রধানমন্ত্রীর কার্যালয় অভিমুখে পদযাত্রা কর্মসূচি সফল করতে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের প্রতি আহ্বান জানিয়েছেন সাংবাদিক নেতারা।

গতকাল বুধবার বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি মনজুরুল আহসান বুলবুল ও মহাসচিব ওমর ফারুক এবং ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সভাপতি শাবান মাহমুদ ও সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী এক যৌথ বিবৃতিতে এ আহ্বান জানান।

বিবৃতিতে বলা হয়, পূর্বঘোষিত কর্মসূচি অনুযায়ী ১৮ মার্চের মধ্যে নবম ওয়েজ বোর্ড ঘোষণা না হলে ১৯, ২০ ও ২১ মার্চ প্রত্যেক প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সকাল ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত তিন ঘণ্টার কলম বিরতি এবং ২২ মার্চ প্রধানমন্ত্রীর কার্যালয় অভিমুখে পদযাত্রা ও প্রধানমন্ত্রীকে স্মারকলিপি প্রদান করা হবে।

বিএফইউজের অধিভুক্ত ইউনিয়নগুলো নিজ নিজ এলাকার বিভাগীয় কমিশনার অথবা জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রীকে স্মারকলিপি প্রদান করবে। এর আগে ১৯ মার্চ রবিবার সকাল ১১টায় বিএফইউজে, ডিইউজেসহ বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতারা এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার বার্তাপ্রধানদের সঙ্গে মতবিনিময় করা হবে। সূত্র : বাসস।


মন্তব্য