kalerkantho

শোক

১৫ মার্চ, ২০১৭ ০০:০০



আব্দুর রহমান মাঝি

 

৭১ টেলিভিশনের চাঁদপুর প্রতিনিধি কাদের পলাশের শ্বশুর, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুর রহমান মাঝি (৬৫) গতকাল সকাল সাড়ে ১১টায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বিকেলে চাঁদপুর শহরের পুরানাবাজারে মরহুমের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁর মরদেহ দাফন করা হয়। তিনি স্ত্রী, দুই ছেলে, তিন মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন রেখে গেছেন। চাঁদপুর প্রতিনিধি।

কৃষ্ণা দাশগুপ্তা

চট্টগ্রামের রবীন্দ্রসংগীত শিল্পী ও সংগীত পরিষদের সাবেক শিক্ষিকা কৃষ্ণা দাশগুপ্তা (৮৭) গত সোমবার রাত সাড়ে ৮টায় চট্টগ্রাম নগরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পরলোকগমন করেন। দীর্ঘদিন ধরে তিনি বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন। তিনি তিন ছেলে, দুই মেয়ে ও অনেক গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর বড় ছেলে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর ও বাংলাদেশ হিন্দু বৌদ্ব খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রানা দাশগুপ্ত। গতকাল বিকেলে নগরের বলুয়ার দীঘির পাড়ের অভয়মিত্র মহাশ্মশানে তাঁর শেষকৃত্য অনুষ্ঠিত হয়। নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

আশীষ কুমার বাড়ৈ

নওগাঁ শহরের প্রাইম ল্যাব হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল মঙ্গলবার মারা গেছেন আশীষ কুমার বাড়ৈ (৮৩)। তিনি স্ত্রী, পাঁচ ছেলে, নাতি-নাতনিসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

আজ সকালে চকরামপুর সেন্ট মার্ক চার্চ কবরস্থানে তাঁকে সমাহিত করা হবে। নওগাঁ প্রতিনিধি।

লায়লাতুননেছা

সাংবাদিক এনামুর রহমান চিনুর মা লায়লাতুননেছা (৮২) গত সোমবার বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি চার ছেলে, সাত মেয়ে, পুত্রবধূ, জামাতা ও নাতি-নাতনিসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। গতকাল বাদ জোহর নাটোর এন এস সরকারি কলেজ মাঠে জানাজা শেষে শহরের বুড়া দরগা কবরস্থানে তাঁর দাফন সম্পন্ন করা হয়। নাটোর প্রতিনিধি।

 


মন্তব্য