kalerkantho


বহিষ্কৃত নেতা নিয়ে ছাত্রলীগ সভাপতির লক্ষ্মীপুর সফর

নিজস্ব প্রতিবেদক   

১৫ মার্চ, ২০১৭ ০০:০০



বহিষ্কৃত নেতা নিয়ে ছাত্রলীগ সভাপতির লক্ষ্মীপুর সফর

ছাত্রলীগ সভাপতির গাড়িতে অন্যানের সঙ্গে বহিষ্কৃত নেতা নূর আলম রাজু (গোল চিহ্নিত) ছবি : কালের কণ্ঠ

নিজেদের অভ্যন্তরীণ কোন্দলের জেরে দুই গ্রুপের গোলাগুলির ঘটনায় শৃঙ্খলাভঙ্গের দায়ে বহিষ্কৃত ছাত্রলীগ নেতা নূর আলম রাজুকে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় যোগ দিয়েছেন ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান সোহাগ। সাইফুর রহমান সোহাগের ব্যক্তিগত গাড়িতে চড়ে তিনি লক্ষ্মীপুর জনসভায় যোগ দেন।

গত ২২ জানুয়ারি ঢাকা কলেজে দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় ঢাকা কলেজ শাখা ছাত্রলীগের আহ্বায়ক নূর আলম রাজুসহ ১৯ জনকে সাময়িকভাবে বহিষ্কার করে কেন্দ্রীয় ছাত্রলীগ। এ ঘটনায় দুই গ্রুপের নেতাকর্মীরা পাল্টাপাল্টি মামলা করে। এ মামলার আসামিও নূর আলম রাজু।

লক্ষ্মীপুর প্রধানমন্ত্রীর সম্মেলনে যোগ দিতে যাওয়ার পথে একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শেয়ার দেন কয়েকজন নেতা। ছবিতে দেখা যায়, ছাত্রলীগ সভাপতি সামনের অংশে। গাড়ির পেছনের সারিতে চারজনের মধ্যে সহসভাপতি আমিনুল ইসলাম ও যুগ্ম সাধারণ সম্পাদক দিদার মোহাম্মদ নিজামুল ইসলাম। সেই ছবিটি নজরে এলে সমালোচনার শুরু হয়েছে। এ বিষয়ে জানতে চাইলে সাইফুর রহমান সোহাগ কালের কণ্ঠকে বলেন, ‘সে ঢাকা কলেজ ছাত্রলীগ থেকে বহিষ্কৃত। সে কলেজের কোনো অনুষ্ঠানে যায় না কিংবা বক্তব্যও দেয় না।

এ ছাড়া সে কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহসভাপতি পদেও আছে। তার বাড়ি ফেনীতে। এ জন্যই সে আমার সঙ্গে গেছে। ’

 


মন্তব্য