kalerkantho


বরিশাল বিশ্ববিদ্যালয়

ছাত্রলীগের দুই গ্রুপের ধাওয়া পাল্টাধাওয়া

বরিশাল অফিস   

১৪ মার্চ, ২০১৭ ০০:০০



বরিশাল বিশ্ববিদ্যালয়ে উপাচার্যকে নিয়ে ফেসবুকে আপত্তিকর মন্তব্য করার জের ধরে ছাত্রলীগের দুই গ্রুপের ধাওয়া-পাল্টাধাওয়া হয়েছে। গতকাল সোমবার সকালে দপদপিয়ায় স্থায়ী ক্যাম্পাসে এ ঘটনা ঘটে।

পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।

জানা যায়, বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের শিক্ষার্থী ছাত্রলীগ কর্মী তানভির রিদম ফেসবুকে উপাচার্যকে নিয়ে আপত্তিকর মন্তব্য করে। এর প্রতিবাদে ছাত্রলীগ কর্মী আশরাফুল কবির ইমনের নেতৃত্বে কিছু ছাত্রলীগ কর্মী জড়ো হয়। আর তাতে বাধা দেয় ছাত্রলীগ কর্মী নাঈম উদ্দিন মিষ্ঠু ও তার কর্মী-সমর্থকরা। এ নিয়ে উভয় গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া হয়।

নাম প্রকাশ না করার শর্তে বরিশাল বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষক বলেন, উপাচার্যকে নিয়ে ছাত্রলীগের দুই কর্মীর মধ্যে ফেসবুকে চ্যাটিং হচ্ছিল। ওই সময় ছাত্রলীগ কর্মী তানভিন রিদম বিশ্ববিদ্যালয়ের একটি বিষয়ে উপাচার্যের হস্তক্ষেপের বিষয়ে আপত্তিকর মন্তব্য করে, যা অন্য ছাত্রলীগ কর্মী বিষয়টি প্রকাশ করে দেয়।

বরিশাল বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মো. শফিউল আলম বলেন, ‘তানভির রিদম নামের গণিত বিভাগের এক শিক্ষার্থী গত ১০ মার্চ ফেসবুকে সিনিয়র শিক্ষার্থীদের নিয়ে ব্যঙ্গ করে একটি স্ট্যাটাস দিয়েছিল।


মন্তব্য