kalerkantho


প্রধানমন্ত্রী মাগুরা যাচ্ছেন ২১ মার্চ

উদ্বোধন করবেন ২০টি উন্নয়নকাজ

মাগুরা প্রতিনিধি   

১৩ মার্চ, ২০১৭ ০০:০০



প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ২১ মার্চ মাগুরায় আসছেন। মাগুরা সার্কিট হাউসে তিনি জেলার ২০টি উন্নয়নকাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। এ ছাড়া একই দিন বিকেল ৩টায় তিনি মাগুরা মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগের জনসভায় প্রধান অতিথির বক্তব্য দেবেন।

প্রধানমন্ত্রীর এই সফর উপলক্ষে গতকাল রবিবার দুপুরে মাগুরা জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে প্রস্তুতি সভায় এ তথ্য জানানো হয়। জেলা প্রশাসক মুহম্মদ মাহবুবর রহমানের সভাপতিত্বে সভায় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী অ্যাডভোকেট বীরেন শিকদার, জেলা আওয়ামী লীগের সভাপতি তানজেল হোসেন খান, জেলা পরিষদ চেয়ারম্যান পঙ্কজ কুণ্ডু, পুলিশ সুপার মুনিবুর রহমান, পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুলসহ জেলার বিভিন্ন সরকারি প্রতিষ্ঠান ও আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বিভিন্ন স্তরের কর্মকর্তারা বত্তৃদ্ধতা করেন।

সভায় জানানো হয়, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ওই দিন দলীয় জনসভায় যোগ দেওয়ার আগে মাগুরা সার্কিট হাউস থেকে বোতাম টিপে মাগুরার ২৫০ শয্যা হাসপাতাল, বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়াম, শ্রীপুর ও শালিখা উপজেলায় মিনি স্টেডিয়াম, মাগুরা আঞ্চলিক পাসপোর্ট অফিস, কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র, মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন, শ্রীপুর ও মহম্মদপুর ফায়ার সার্ভিস স্টেশন, মাগুরা সদরের রামনগর আবালপুর ৮ কিলোমিটার দীর্ঘ চার লেন মহাসড়ক, শেখ কামাল আইটি ট্রেনিং ও ইনকিইবেশন সেন্টার, ভূগর্ভস্থ পানি শোধনাগার, ফটকি নদীর ওপর সদর উপজেলার মঘি ইউপি অফিস থেকে আলোদিয়া পর্যন্ত সেতু নির্মাণ, একই নদীর ওপর বুনাগাতি থেকে বৈরইল পলিতা পর্যন্ত সেতু নির্মাণ, একই নদীর আটিরভিটা-বরইচারা বাজারে সেতু নির্মাণ, শালিখা উপজেলার বাউলিয়া শরশুনায় চিত্রা নদীর ওপর সেতু নির্মাণ, সদর উপজেলার কাটাখালী থেকে ইছাখাদা পর্যন্ত প্রায় ১০ কিলোমিটার সড়ক, নতুন বাজার সেতু, সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজের প্রশাসনিক ভবন, মাগুরা পৌরসভার নগর পরিচালনা ও অবকাঠামো উন্নয়ন প্রকল্পসহ ২০টি উন্নয়নকাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।


মন্তব্য