kalerkantho


কমলনগরে ব্যবসায়ী খুন

চার স্থানে মিলল চার লাশ

প্রিয় দেশ ডেস্ক   

১৩ মার্চ, ২০১৭ ০০:০০



লক্ষ্মীপুরের কমলনগরে গরু ব্যবসায়ী খুন হয়েছেন। ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে স্কুল ছাত্র, মাদারীপুরের কালকিনি ও পিরোজপুর সদরে দুই গৃহবধূ এবং নওগাঁর রাণীনগরে চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

বিস্তারিত আমাদের প্রতিনিধিদের পাঠানো খবরে :

লক্ষ্মীপুর : কমলনগর উপজেলায় গত শনিবার রাতে গরু ব্যবসায়ী আবদুর রবকে শ্বাসরোধে হত্যার অভিযোগ পাওয়া গেছে দুর্বৃত্তদের বিরুদ্ধে। পরদিন রবিবার সকালে উপজেলার ভুলুয়া নদীর পাশের ক্ষেত থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়েছে। তবে কমলনগর থানার ওসি আকুল চন্দ্র বিশ্বাস জানান, কিভাবে আবদুর রবের মৃত্যু হয়েছে নিশ্চিত করে বলা যাচ্ছে না। ময়নাতদন্তের প্রতিবেদনের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ব্রাহ্মণবাড়িয়া : আশুগঞ্জ উপজেলার মেঘনা নদী থেকে গতকাল রবিবার স্কুল ছাত্র বিজয়ের লাশ উদ্ধার করেছে পুলিশ। বিজয় চরচরাতলা গ্রামের মো. আলম মিয়ার ছেলে ও হাজী আবদুল জলিল উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ছিল।

মাদারীপুর : কালকিনি উপজেলার উত্তর ভাউতলী গ্রাম থেকে গতকাল রবিবার সকালে গৃহবধূ শেফালী বেগমের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে ডাসার থানার পুলিশ। সুরফান সরদারের স্ত্রী শেফালী দীর্ঘদিন ধরে ক্যান্সারে ভুগছিলেন। অনেক চিকিৎসার পরও সুস্থ না হওয়ায় তিনি আত্মহত্যা করেছেন বলে পরিবারের সদস্যদের দাবি।

নওগাঁ : রানীনগর উপজেলায় ইজি বাইকের চালক বিপ্লব কুমার সাহার গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রবিবার দুপুরে আতাইকুলা-বান্দাইখাড়া সড়কের পাশ থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পিরোজপুর : সদর উপজেলার দেবরকাঠী গ্রামে গৃহবধূ রুমা আক্তারকে হত্যার পর লাশ ঝুলিয়ে রাখার অভিযোগ পাওয়া গেছে। খবর পেয়ে পুলিশ গতকাল রবিবার সকালে শ্বশুরবাড়ি থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় গৃহবধূর মামা জাহাঙ্গীর হোসেন বাদী হয়ে বিকেলে থানায় মামলা করেছেন। পুলিশ তিন আসামি গৃহবধূর স্বামী রাজু সেখ, শ্বশুর সিদ্দিকুর রহমান সেখ ও শাশুড়ি এলিজা বেগমকে গ্রেপ্তার করেছে।

এ ব্যাপারে সদর থানার ওসি মো. মাসুমুর রহমান বিশ্বাস জানান, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।


মন্তব্য