kalerkantho


চট্টগ্রামে স্মার্ট কার্ড বিতরণ শুরু আজ

উদ্বোধন করবেন সিইসি

নিজস্ব প্রতিবেদক   

১৩ মার্চ, ২০১৭ ০০:০০



চট্টগ্রাম মহানগর এলাকায় স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ কার্যক্রম শুরু হচ্ছে আজ সোমবার। প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা সকাল ১১টায় চট্টগ্রাম সার্কিট হাউসের সম্মেলন কক্ষে স্মার্টকার্ড বিতরণ উদ্বোধন করবেন।

অনুষ্ঠানে নির্বাচন কমিশনার ব্রি. জে. (অব.) শাহাদাত হোসেন চৌধুরী এবং নির্বাচন কমিশন সচিবালয়ের সচিব মোহাম্মদ আব্দুল্লাহ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

গতকাল ইসি সচিবালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, চট্টগ্রাম মহানগরের সব থানার স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ সময়সূচি স্থানীয় পত্রিকায় প্রকাশ করা হবে। এ ছাড়া যেকোনো মোবাইল ফোন  থেকে  ১০৫ নম্বরে ফোন করে স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ সম্পর্কিত তথ্যাদি জানা যাবে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, স্মার্ট জাতীয় পরিচয়পত্র পাওয়ার জন্য নির্ধারিত সময়সূচি অনুযায়ী সশরীরে নির্দিষ্ট বিতরণ কেন্দ্রে যেতে হবে এবং লেমিনেটেড মূল জাতীয় পরিচয়পত্র সঙ্গে নিতে হবে। যাঁরা ভোটার হিসেবে নিবন্ধিত হয়েছেন কিন্তু জাতীয় পরিচয়পত্র পাননি তাঁদের মূল নিবন্ধন স্লিপ নিয়ে আসতে হবে। এ ছাড়া যাঁদের মূল জাতীয় পরিচয়পত্র বা নিবন্ধন স্লিপ হারিয়ে গেছে তাঁদের সংশ্লিষ্ট থানায় জিডি করে, জিডির মূল কপিসহ সংশ্লিষ্ট উপজেলা/থানা নির্বাচন অফিসে যোগাযোগ করতে হবে।


মন্তব্য