kalerkantho


ধরা পড়েছে ৬ নকল পুলিশ

নিজস্ব প্রতিবেদক   

১২ মার্চ, ২০১৭ ০০:০০



ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) গ্রেপ্তার করেছে ছয় নকল পুলিশকে। তাদের হেফাজত থেকে উদ্ধার হয়েছে অস্ত্র, হাতকড়াসহ পুলিশের ব্যবহৃত জিনিসপত্র।

শুক্রবার বিকেলে রাজধানীর কদমতলী আলম মার্কেটের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো জাহাঙ্গীর আলম ওরফে শাকিল, মামুন হোসেন, আমিন গাজী, রনি ওরফে মাহাবুব, ইব্রাহীম ও শাখাওয়াত হোসেন সজিব।

ডিবির যুগ্ম কমিশনার আব্দুল বাতেন জানান, গ্রেপ্তারকৃতদের কাছে থেকে একটি পিস্তল, তিন রাউন্ড গুলি, ওয়্যারলেস ও হাতকড়া উদ্ধার হয়েছে। তারা ঢাকা ও আশপাশের এলাকায় বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের সামনে অবস্থান করে ব্যবসায়ীদের চিহ্নিত করে। এরপর ডিবি পুলিশের পরিচয় দিয়ে মাইক্রোবাসে তুলে নিয়ে ছিনতাই করে আসছিল। বিভিন্ন স্থানে ডাকাতিতেও তারা পুলিশের পরিচয় ব্যবহার করে। এর আগেও চক্রটির বেশির ভাগ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছিল। জামিনে বেরিয়ে তারা একই কাজ করছে।

হেরোইনসহ গ্রেপ্তার ৪ : এক কেজি হেরোইনসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শুক্রবার রাজধানীর ক্যান্টনমেন্ট ও শাহজাহানপুর এলাকা থেকে তাদের ধরা হয়। তাদের মধ্যে দুজন নারী মাদক ব্যবসায়ীও রয়েছে। ওই চার মাদক ব্যবসায়ী হলো মো. আক্তারুজ্জামান বকুল, জহুরুল ইসলাম, রিতা বেগম ও জাহানারা।


মন্তব্য