kalerkantho


ভুয়া নম্বরের বিএমডাব্লিউ গাড়ি জব্দ

নিজস্ব প্রতিবেদক   

১১ মার্চ, ২০১৭ ০০:০০



রাজধানীর যাত্রাবাড়ীর গোলাপবাগের একটি বাড়ির গ্যারেজ থেকে পরিত্যক্ত অবস্থায় একটি বিএমডাব্লিউ গাড়ি জব্দ করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। র‍্যাব জানিয়েছে, বৃহস্পতিবার রাতে জব্দ করা বিলাসবহুল ওই গাড়িটিতে ভুয়া নম্বর প্লেট লাগানো রয়েছে।

গাড়িটির আনুমানিক মূল্য সাড়ে তিন কোটি টাকা।

র‍্যাব-৩-এর সিনিয়র এএসপি (অপারেশন অফিসার) আমিনুল ইসলাম কালের কণ্ঠকে বলেন, ‘গাড়িটি মূলত শুল্ক ফাঁকি দিয়ে কালো টাকার বিনিময়ে কেনা হয়েছে এবং চোরাচালান, মাদক ব্যবসাসহ অন্যান্য অপরাধমূলক কাজে গাড়িটি ব্যবহার হয়ে থাকতে পারে। গাড়িটির কোনো বৈধ মালিকানা ও কাগজপত্র না পাওয়ায় জব্দ করা হয়েছে। ’

তিনি জানান, গোলাপবাগের ২৩/বি নম্বর বাড়ির গ্যারেজে মালিকবিহীন অবস্থায় গাড়িটি পড়ে ছিল। বিষয়টি জানতে পেরে র‍্যাব-৩-এর একটি দল সেখানে অভিযান চালায়। বাড়ির কেয়ারটেকার র‍্যাবকে জানায়, আবুল হোসেন নামের এক ব্যক্তি বাড়ির মালিকের সঙ্গে ব্যবসায়িক লেনদেনের সূত্র ধরে দেড় মাস আগে গাড়িটি রেখে গেছেন। ফোনে আবুল হোসেনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি দাবি করেন, চট্টগ্রামের জিয়াউল হক নামের এক ব্যক্তির কাছে তিনি টাকা পান। সেই ব্যক্তি টাকা দিতে না পারায় গাড়িটি তাঁর কাছে রেখে গেছেন। তবে তাঁর কাছে গাড়ির কোনো কাগজপত্র নেই।

এএসপি আমিনুল ইসলাম বলেন, আবুল হোসেন ও জিয়াউল হক গাড়িটির সঙ্গে জড়িত। তাঁদের আটক ও সংঘটিত অপরাধ খুঁজে বের করার চেষ্টা চলছে।


মন্তব্য