kalerkantho


লক্কড়ঝক্কড় যানবাহন

রাজধানীতে সাত চালককে দণ্ড, ৪ বাস ডাম্পিং

নিজস্ব প্রতিবেদক   

১০ মার্চ, ২০১৭ ০০:০০



মেয়াদোত্তীর্ণ লক্কড়ঝক্কড় গণপরিবহনের বিরুদ্ধে রাজধানীতে চলা পঞ্চম দিনের অভিযানে সাত চালককে কারাদণ্ড, চারটি বাস ডাম্পিং এবং এক লাখ ৯ হাজার ৬০০ টাকা জরিমানা করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল থেকে ধানমণ্ডির সাতমসজিদ রোড, কমলাপুর ও রাজউক ভবনের পশ্চিম পাশে এ অভিযান পরিচালিত হয়।

তিনটি আলাদা ভ্রাম্যমাণ আদালতের এ অভিযানে ৭৬টি মামলা হয়েছে। ডিএসসিসির নেতৃত্বে বিআরটিএ, ডিএমপি ও জেলা প্রশাসন যৌথভাবে এ অভিযান পরিচালনা করে। অভিযানে নেতৃত্ব দেন ডিএসসিসির নির্বাহী ম্যাজিস্ট্রেট মামুন সরদার, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট তাহমিনা নাসরিন ও বিআরটিএর নির্বাহী ম্যাজিস্ট্রেট সুজিত হাওলাদার।

রাজউক ভবনের পশ্চিম পাশে অভিযানে নির্বাহী ম্যাজিস্ট্রেট তাহমিনা নাসরিন ৩০ হাজার ৬০০ টাকা জরিমানা এবং ২০টি মামলা করেন। কমলাপুর এলাকায় অভিযানে নির্বাহী ম্যাজিস্ট্রেট সুজিত হাওলাদার পাঁচজন চালককে বিভিন্ন মেয়াদে দণ্ড দেন। এ ছাড়া তিনি ৪১ হাজার ৫০০ টাকা জরিমানা, ৪৩টি মামলা এবং চারটি বাস ডাম্পিং করেন। সাতমসজিদ রোড এলাকায় অভিযানে নির্বাহী ম্যাজিস্ট্রেট মামুন সরদার দুজন চালককে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেন। এ ছাড়া ৩৭ হাজার ৫০০ টাকা জরিমানা এবং ১৩টি মামলা করেন।


মন্তব্য