kalerkantho


সাক্ষ্য দিতে এসে বিচার চাইলেন ব্যবসায়ী

ডিম বিক্রির সব টাকাই ছিনিয়ে নেয় পুলিশ

নিজস্ব প্রতিবেদক   

১০ মার্চ, ২০১৭ ০০:০০



ডিম বিক্রি করে ফেরার পথে মোটরসাইকেলে এসে ডিম বিক্রির সব টাকা ছিনিয়ে নেন সহযোগীসহ এক পুলিশ সদস্য। আদালতে সাক্ষ্য দিতে এসে এ ঘটনার বিচার চাইলেন ওই ডিম ব্যবসায়ী।

গতকাল বৃহস্পতিবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ও দ্রুত বিচার আদালত-৭-এ ডিম ব্যবসায়ী আবদুল বাছির মনা এই সাক্ষ্য দেন। বিচারক ওয়ায়েস কুরুনী খান চৌধুরী এই সাক্ষ্য গ্রহণ করেন। এ সময় পুলিশ সদস্য মো. লতিফুজ্জামান ও আনসার সদস্য আবদুর রহমানকে কারাগার থেকে আদালতে হাজির করা হয়। ওই আদালতের বিশেষ পিপি মো. ফজলে রাব্বি খোকা, অ্যাডভোকেট আমিনুল হক টিপু

এবং এ এফ এম রেজাউল করিম চৌধুরী রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন।

গত বছর ১৮ নভেম্বর ভোরে ডিম ব্যবসায়ী আবদুল বাছির মনা তেজগাঁওয়ের শাহআলী ট্রেডার্স নামের ডিমের আড়ত থেকে ২১০টি ডিমভর্তি ট্রে নিয়ে লালবাগ কেল্লার মোড়ে একটি দোকানে বিক্রি করেন। ভোর সাড়ে ৫টার দিকে ডিম বিক্রির ৪৪ হাজার টাকা নিয়ে ভ্যানে করে ফিরছিলেন। বাংলামোটর পান্থকুঞ্জ পার্কসংলগ্ন সিগন্যালের মোড়ে পৌঁছলে উল্টা দিক থেকে একটি মোটরসাইকেলে চড়ে আসা ঢাকা উত্তর বিভাগের ট্রাফিক কনস্টেবল লতিফুজ্জামান ও তাঁর সহযোগী আনসার সদস্য আবদুর রহমান ডিম ব্যবসায়ীকে আটক করেন। পরে তাঁর কাছে থাকা ৪৪ হাজার টাকা নিয়ে পালানোর চেষ্টা করেন। জনগণের সহায়তায় বাছির ট্রাফিক কনস্টেবল লতিফুজ্জামানকে ধরে ফেলেন।


মন্তব্য