kalerkantho


সাংবাদিক শিমুল হত্যাকাণ্ড

মিন্টুর স্বীকারোক্তি পাইপগান উদ্ধার

সিরাজগঞ্জ ও শাহজাদপুর প্রতিনিধি   

৮ মার্চ, ২০১৭ ০০:০০



মিন্টুর স্বীকারোক্তি পাইপগান উদ্ধার

সিরাজগঞ্জ শাহজাদপুরে সাংবাদিক শিমুল হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি পাইপগান উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার সকালে মেয়র হালিমুল হক মিরুর বাড়ির পাশে একটি ডোবা থেকে পাইপগানটি উদ্ধার করা হয়।

মেয়রের ভাই রিমান্ডে থাকা হাবিবুল হক মিন্টু এ ব্যাপারে স্বীকারোক্তিমূলক জবানি দেন। এই নিয়ে হত্যাকাণ্ডে ব্যবহৃত দুটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হলো।

এদিকে দুই দিনের রিমান্ড শেষে গতকাল সকাল ১০টার দিকে মেয়র মিরু ও তাঁর ভাই মিন্টুকে শাহজাদপুর আমলি আদালতে হাজির করা হয়। এ আদালতের বিচারক চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হাসিবুল হক তাঁদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন। মামলার তদন্ত কর্মকর্তা পরিদর্শক (তদন্ত) মনিরুল ইসলাম জানান, মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে পুলিশ ও ডিবির সমন্ব্বয়ে গঠিত একটি টিম মিন্টুকে সঙ্গে নিয়ে এ অস্ত্র উদ্ধারে অভিযান চালায়। এরপর তারা সিরাজগঞ্জের শাহজাদপুর পৌর সদরের মণিরামপুরে অবস্থিত মেয়র মিরুর বাসার ২০-২৫ গজ দক্ষিণে ও স্থানীয় ওয়েস্টার্ন কেজি স্কুলের পেছনের একটি ডোবা থেকে এ পাইপগানটি উদ্ধার করে। অভিযানের সময় মিন্টু নিজেই অস্ত্র লুকিয়ে রাখার স্থানটি পুলিশকে দেখিয়ে দেন।

পুলিশ জানায়, অবৈধ এ আগ্নেয়াস্ত্রটি উদ্ধারের আগে মেয়র মিরু ও তাঁর ভাই মিন্টুকে পাঁচ দিনের রিমান্ডে নেয় পুলিশ। সে সময় এ অস্ত্র উদ্ধারে তারা ব্যর্থ হয়।


মন্তব্য