kalerkantho


রাজধানীতে এবার ম্যানহোলে পড়ে প্রাণ গেল বৃদ্ধের

নিজস্ব প্রতিবেদক   

৭ মার্চ, ২০১৭ ০০:০০



রাজধানীতে এবার ম্যানহোলে পড়ে প্রাণ গেল বৃদ্ধের

গতকাল পল্টনের বক্স কালভার্ট রোডে খোলা ম্যানহোলে পড়ে দৃষ্টিপ্রতিবন্ধী বৃদ্ধ মারা যায়। ছবি : কালের কণ্ঠ

রাজধানীতে এবার খোলা ম্যানহোলে পড়ে প্রাণ গেল দৃষ্টিপ্রতিবন্ধী এক ব্যক্তির। গতকাল সোমবার সন্ধ্যায় পল্টনের বক্স কালভার্ট রোডে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা তাঁকে অচেতন অবস্থায় উদ্ধার করেন। ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন।

তাত্ক্ষণিক ওই ব্যক্তির পরিচয় জানা যায়নি। এর আগে রাজধানীর শাহজাহানপুরে শিশু জিহাদ ও শ্যামপুরে শিশু রিপনসহ আরো কয়েকজন একইভাবে খোলা গর্ত ও ম্যানহোলে পড়ে মারা যায়।

ঢাকা মহানগর পুলিশের মতিঝিল বিভাগের উপকমিশনার আনোয়ার হোসেন বলেন, কালভার্ট রোডের একটি খোলা ম্যানহোলে পড়ে ওই ব্যক্তির মৃত্যু হয়েছে। তাঁর বয়স আনুমানিক ৫০। ঘটনাটি গুরুত্ব দিয়ে তদন্ত করা হবে।

হাসপাতাল সূত্র জানায়, গতকাল সন্ধ্যায় ট্রাফিক পুলিশের একজন সার্জেন্ট পল্টনের কালভার্ট রোডে দায়িত্বে ছিলেন। সন্ধ্যা সোয়া ৭টার দিকে দৃষ্টিপ্রতিবন্ধী ওই ব্যক্তি ফুটপাত দিয়ে যাওয়ার সময় খোলা ম্যানহোলে পড়ে যান।

সার্জেন্ট ঘটনাটি দেখেন। তিনি সঙ্গে সঙ্গে ফায়ার সার্ভিসে খবর দেন। ফায়ার সার্ভিসের কর্মীরা ওই ব্যক্তিকে ম্যানহোল থেকে উদ্ধার করেন। উদ্ধারের পর পল্টন থানার এসআই মো. সুজন তাঁকে দ্রুত ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান। রাত ৮টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।


মন্তব্য