kalerkantho


গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ

চট্টগ্রামে দগ্ধ মেয়ের মৃত্যু, বাবার অবস্থা আশঙ্কাজনক

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

৬ মার্চ, ২০১৭ ০০:০০



চট্টগ্রামের পতেঙ্গার বন্দরটিলা এলাকায় রান্নার গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ এক বছরের শিশু ঐশী মারা গেছে। শনিবার রাত ১২টার দিকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে বার্ন ও প্লাস্টিক সার্জারি ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। একই ঘটনায় শিশুটির বাবা গার্মেন্টকর্মী মোহাম্মদ রাজুকে (২৮) আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে স্থানান্তর করা হয়েছে।

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ও প্লাস্টিক সার্জারি ইউনিটের প্রধান সহযোগী অধ্যাপক ডা. মৃণাল কান্তি দাশ জানান, গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ রাজু ও ১৩ মাস বয়সী তাঁর শিশুকন্যাকে এই হাসপাতালে ভর্তি করা হয়েছিল। এর মধ্যে ঐশী শনিবার মধ্যরাতে মারা যায়। তার শরীরের ৫৫ শতাংশ দগ্ধ হয়েছিল। তার বাবা রাজুর অবস্থাও ভালো নয়। রাজুর শরীরের ২৫ শতাংশ পুড়ে গেলেও অবস্থা আশঙ্কাজনক। কারণ তাঁর শ্বাসনালি পুড়ে গেছে। উন্নত চিকিৎসার জন্য রবিবার রাজুকে ঢাকায় স্থানান্তর করা হয়েছে।

গত শনিবার সন্ধ্যায় নগরের পতেঙ্গা থানার বন্দরটিলা এলাকায় বাসায় রান্নার সময় গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হলে দগ্ধ হন গার্মেন্টকর্মী রাজু (২৪) ও তাঁর মেয়ে ঐশী।


মন্তব্য