kalerkantho


কিশোরগঞ্জে হামলা ভাঙচুর আগুন

কিশোরগঞ্জ প্রতিনিধি   

৬ মার্চ, ২০১৭ ০০:০০



কিশোরগঞ্জ সদর উপজেলার মহিনন্দ ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মনসুর আলীর ব্যবসাপ্রতিষ্ঠান ফাস্ট হোপ ফিড মিলে হামলার ঘটনা ঘটেছে। হামলাকারীরা একটি ট্রাক ও ১০টি মোটরসাইকেল ভাঙচুর করে।

এ সময় চেয়ারম্যানের মোটরসাইকেলটি জ্বালিয়ে দেওয়া হয়।

গতকাল রবিবার সকালে সদর উপজেলা পরিষদের সামনে কিশোরগঞ্জ-তাড়াইল রাস্তার পূর্ব পাশে মহিনন্দ ইউপি চেয়ারম্যানের ফিড মিলে অতর্কিতে হামলা চালানো হয়।

অভিযোগে জানা যায়, জেলা পরিষদের ৪ নম্বর ওয়ার্ডের সদস্য সাজ্জাদুল ইসলাম ও মহিনন্দ উচ্চ বিদ্যালয়ের সভাপতি আব্দুস সাত্তারের নেতৃত্বে ৩০-৪০ জন যুবক এ হামলা চালায়। এ সময় মিলের সামনে পুলিশ থাকলেও তারা নীরব ভূমিকা পালন করে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মিলের ফটকের ভেতরে মালবোঝাই একটি ট্রাক দাঁড়িয়ে ছিল। সেখানে বেশ কয়েকটি মোটরসাইকেলও ছিল। হঠাৎ জেলা পরিষদের সদস্য সাজ্জাদের নেতৃত্বে হামলাকারীরা লাঠিসোঁটা নিয়ে মিলের ভেতরে ঢুকে তাণ্ডব শুরু করে। প্রথমে ট্রাকের সামনের কাচ ভাঙচুর করে তারা। পরে ভেতরে থাকা বেশ কয়েকটি মোটরসাইকেল, অফিসের জানালার কাচ ভাঙচুর করে।

এ সময় ইউপি চেয়ারম্যান তাঁর মিলের ভেতরেই অবস্থান করছিলেন। পরে হামলাকারীরা মনসুর আলীর মোটরসাইকেলটি ভাঙচুর করে জ্বালিয়ে দেয়। তখন হামলাকারীদের ধাওয়া খেয়ে চেয়ারম্যান মোটরসাইকেল ফেলে তাঁর নিজের ফিড মিলের ভেতরে আশ্রয় নেন। হামলাকারীরা তাঁকে ধরতেই মিলের ভেতরে ঢুকে ভাঙচুর চালায়। কিন্তু তিনি ভেতরের দরজা-জানালা বন্ধ করে পালিয়ে থাকায় রক্ষা পান।


মন্তব্য