kalerkantho


খুলনায় শাজাহান খান

শ্রমিক নেতা হয়ে মন্ত্রী থাকা যাবে না এমন আইন নেই

খুলনা অফিস   

৫ মার্চ, ২০১৭ ০০:০০



শ্রমিক সংগঠনে থেকে বা শ্রমিক নেতা হয়ে মন্ত্রী পদে থাকা যাবে না, দেশে এমন কোনো আইন নেই বলে মন্তব্য করেছেন নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান এমপি। গতকাল শনিবার খুলনার শহীদ হাদিস পার্কে বাংলাদেশ গ্রাম পুলিশ কর্মচারী ইউনিয়ন আয়োজিত খুলনা বিভাগীয় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে যোগদান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

সদ্যঃসমাপ্ত পরিবহন ধর্মঘট প্রসঙ্গে নৌমন্ত্রী বলেন, ‘শ্রমিকদের যেকোনো সংকটেই আমি তাদের পাশে দাঁড়িয়েছি; সমস্যার সমাধান করেছি। এবারও পরিবহন শ্রমিক ধর্মঘটে যে দুর্ভোগ সৃষ্টি হয়েছে তার সুষ্ঠু সমাধান করেছি। ’

গ্রাম পুলিশ বাহিনীকে চতুর্থ শ্রেণির সরকারি কর্মচারীদের মতো জাতীয় বেতন স্কেলে অন্তর্ভুক্তির দাবিতে গতকালের এ সম্মেলনের আয়োজন করা হয়। সংগঠনের কেন্দ্রীয় সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাসের সভাপতিত্বে সম্মেলনে আরো বক্তব্য দেন সংসদ সদস্য ম ম আমজাদ হোসেন, খুলনা জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশিদ, সংগঠনের উপদেষ্টা মাহবুব উদ্দিন বীরবিক্রম, খুলনার জেলা প্রশাসক নাজমুল আহসান, গ্রাম পুলিশের প্রধান সমন্বয়কারী শাহজাহান কবির জহির, সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের সাধারণ সম্পাদক রাজেকুজ্জামান রতন, শ্রমিক জোটের নইমুল হাসান জুয়েল, মুক্তিযোদ্ধা মোশারফ হোসেন খান প্রমুখ।


মন্তব্য