kalerkantho


চট্টগ্রামে চার্টার্ড অ্যাকাউনট্যান্টদের মিলনমেলা

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

৪ মার্চ, ২০১৭ ০০:০০



দেশের বিখ্যাত চার্টার্ড অ্যাকাউনট্যান্ট প্রতিষ্ঠান এ. কাসেম অ্যান্ড কম্পানি থেকে পাস করা চার্টার্ড অ্যাকাউনট্যান্টদের পুনর্মিলনী অনুষ্ঠান হলো চট্টগ্রামে। গত বৃহস্পতিবার রাতে চট্টগ্রামের হোটেল আগ্রাবাদে পুনর্মিলনীতে ওই প্রতিষ্ঠান থেকে পাস করা ১৮০ জন চার্টার্ড অ্যাকাউনট্যান্ট অংশ নেন; যাঁরা বর্তমানে দেশের শীর্ষস্থানীয় বিভিন্ন প্রতিষ্ঠানে কর্মরত।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ. কাসেম অ্যান্ড কম্পানির (এ. কিউসি) ব্যবস্থাপনা অংশীদার সোহেল কাশেম এফসিএ বলেন, ‘১৯৫৩ সালে চট্টগ্রাম থেকেই প্রতিষ্ঠানের যাত্রা শুরু। তাই চট্টগ্রামের প্রতি একটি আলাদা টান আছে আমাদের। এ. কাসেম অ্যান্ড কম্পানি শুরু থেকেই স্বপ্নপূরণ করছে, প্রকৃত মানুষ হিসেবে গড়ে তুলছে। যারা আমাদের এ ফার্মে আসবে এবং আছেন তাঁরা সবাই কাসেম পরিবারের সদস্য। ’

পুনর্মিলনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন একিউসির সিনিয়র পার্টনার আকতার সানজিদা কাশেম এফসিএ। স্মৃতিচারণামূলক বক্তব্য দেন একিউসি স্টুডেন্ট ফোরাম চিটাগংয়ের প্রেসিডেন্ট জহিরুল ইসলাম এফসিএ। অনুষ্ঠানে একিউসি ফার্ম থেকে কোয়ালিফায়েড চার্টার্ড অ্যাকাউট্যান্টদের সম্মাননা দেওয়া হয়।

সভা শেষে ছিল মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।


মন্তব্য