kalerkantho


রাজধানীতে তিন নারীর অস্বাভাবিক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক   

৪ মার্চ, ২০১৭ ০০:০০



রাজধানীতে আলাদা ঘটনায় তিন নারীর রহস্যজনক মৃত্যু হয়েছে। তাদের মধ্যে পল্লবীতে গতকাল শুক্রবার সকালে ফাঁস দেওয়া অবস্থায় অন্য এক তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

মৃত আছমা আক্তার (২৪) মিরপুরের গ্রিন ইউনিভার্সিটিতে এমবিএ পড়তেন। পশ্চিম শেওড়াপাড়া এলাকার একটি বাসা থেকে গত বৃহস্পতিবার রাত সোয়া ১টার দিকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় ইসমত আরা জান্নাত রাখি (২১) নামের এক ছাত্রীর লাশ। রাখি মোহাম্মদপুর কেন্দ্রীয় কলেজের হিসাববিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের ছাত্রী ছিলেন। একই রাতে খিলগাঁও থানার গোলারবাড়ী এলাকা থেকে ফাতেমা আক্তার (২৪) নামের অন্য এক নারীর লাশ ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে পুলিশ। তিনজনের লাশই ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে এসব তথ্য জানা যায়।

পল্লবী থানার এসআই আশরাফ হোসেন জানান, সকাল সাড়ে ১০টার দিকে পল্লবী থানার ১১ নম্বর সেকশনের এফ ব্লকের ২ নম্বর রোডের ৫৬ নম্বর বাড়ির পাঁচতলা থেকে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচানো অবস্থায় আছমা আক্তারের লাশ উদ্ধার করা হয়। আছমার মামা রাসেল মিয়া মর্গে সাংবাদিকদের জানান, আছমা কুমিল্লার দাউদকান্দি উপজেলার তুজারডাঙ্গা গ্রামের আবদুল আহাদের মেয়ে। তিন বোনের মধ্যে সে বড়।

ফ্রান্সপ্রবাসী একজনের সঙ্গে তার বিয়ে হয়েছিল। চার বছর আগে স্বামীর সঙ্গে তার ছাড়াছাড়ি হওয়ার পর থেকে ওই বাসায় সে একা থাকত। তবে তার আত্মহত্যার কারণ জানা যায়নি।

মিরপুর থানার এসআই নাসির উদ্দিন জানান, পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলার রামপুর গ্রামের অটোরিকশাচালক কবির হোসেনের মেয়ে রাখি আত্মহত্যা করে থাকতে পারেন বলে প্রাথমিক তদন্তে ধারণা পাওয়া গেছে। তবে তাঁর মৃত্যুর অন্য কোনো কারণ আছে কি না তাও খতিয়ে দেখা হচ্ছে। রাখির বাবা কবির হোসেন জানান, তাঁরা পশ্চিম শেওড়াপাড়ার ৫৩ নম্বর বাসায় ভাড়া থাকেন। তিন দিন আগে রাখির মা তার ছোট মেয়েকে নিয়ে গ্রামের বাড়িতে যান।

ফাতেমার বাবা জুলহাস মিয়া জানান, এক বছর আগে মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার হোসেনদি গ্রামের দেওয়ান জনির সঙ্গে পারিবারিকভাবে ফাতেমার বিয়ে দেন। জনি পেশায় প্রাইভেট কার চালক। তিনি ফাতেমাকে নিয়ে খিলগাঁও থানার গোলারবাড়ী এলাকায় আফসার উদ্দিনের বাড়িতে ভাড়া থাকতেন। বৃহস্পতিবার সন্ধ্যায় স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়।


মন্তব্য