kalerkantho


পারিবারিক বিরোধ

বাঁশখালীতে ছোট ভাইয়ের গুলিতে বড় ভাই নিহত

বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি   

৪ মার্চ, ২০১৭ ০০:০০



চট্টগ্রামের বাঁশখালীতে ছোট ভাইয়ের গুলিতে মারা গেছেন মো. শাহজাহান মিয়া (৪৫) নামের এক ব্যক্তি? ছোট ভাই, একাধিক ডাকাতি ও হত্যা মামলার আসামি বদি আলম ওরফে ‘বইদ্যা ডাকাতের’ গুলিতে তিনি প্রাণ হারান বলে পরিবারের সদস্যরা জানিয়েছে। গতকাল শুক্রবার সকালে পারিবারিক বিরোধকে কেন্দ্র করে উপজেলার বৈলছড়ি ইউনিয়নের চেচুরিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শাহজাহান মিয়া গ্রামের কালা মিয়ার ছেলে। অভিযুক্ত বদি আলম  ২০০৩ সালে চেচুরিয়া খুদুল্যাপাড়া গ্রামে সংঘটিত ডাকাতি ও হত্যার ঘটনায় দায়ের করা মামলার আসামি। এ মামলায় কয়েক মাস আগে তিনি জামিনে বের হয়ে আসেন। গতকাল সকাল ৯টায় পারিবারিক বিরোধ নিয়ে প্রকাশ্যে তার ভাইকে অবৈধ বন্দুক উঁচিয়ে গুলি করে। গুলিবিদ্ধ হয়ে মো. শাহজাহান মাটিতে লুটিয়ে পড়লে গ্রামবাসী তাঁকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১২টা নাগাদ শাহজাহান মারা যান। শাহজাহানের ছেলে নুরুল কাদের বলেন, ‘আমার বাবাকে প্রকাশ্যে গুলি করেছে আমার চাচা বদি আলম। এ হত্যার বিচার চাই। আমার চাচা এর আগেও চেচুরিয়া গ্রামে হত্যাসহ ডাকাতি করেছে।

জামিনে এসে আবার নিজ ভাইকে খুন করল। ’

বাঁশখালী থানার এসআই মো. মনিরুজ্জামান বলেন, ‘মো. শাহজাহান চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা গেছে। বেতার বার্তা পেয়েছি। আমরা আইনগত ব্যবস্থা গ্রহণ করছি। ’


মন্তব্য