kalerkantho


গোপালগঞ্জে বেনজীর

বুদ্ধির খেলায় বাঙালিরা সব সময় এগিয়ে

গোপালগঞ্জ প্রতিনিধি   

৪ মার্চ, ২০১৭ ০০:০০



বুদ্ধির খেলায় বাঙালিরা সব সময় এগিয়ে

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) মহাপরিচালক বেনজীর আহমেদ বলেছেন, আগামী দিনে দাবা খেলায় বাংলাদেশ যাতে আন্তর্জাতিক পর্যায়ে ভূমিকা রাখতে পারে, সে জন্য এখন থেকেই প্রস্তুতি নিতে হবে। দাবা হলো বুদ্ধির খেলা।

আর বুদ্ধির খেলায় বাঙালিরা সব সময় এগিয়ে।

গতকাল শুক্রবার দুপুরে গোপালগঞ্জ সুইমিং পুল ও জিমনেসিয়াম কমপ্লেক্সে এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। গোপালগঞ্জের প্রয়াত সংসদ সদস্য আক্তার উদ্দিন মিয়া ও অ্যাডভোকেট কাজী আব্দুর রশিদ স্কুল দাবা এবং ছাত্রলীগ নেতা শহিদুল হক চুন্নু স্মরণে স্কুল বিতর্ক প্রতিযোগিতার উদ্বোধন উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বেনজীর আহমেদ বলেন, ‘দেশের চলমান উন্নয়ন ধরে রাখতে একটি পরবর্তী প্রজন্ম তৈরি করতে হবে। যারা জাতীয় বা আঞ্চলিক পরিপ্রেক্ষিতে নয়; আন্তর্জাতিক পরিপ্রেক্ষিতে প্রতিযোগিতামূলক পরিবেশে নিজেদের পরিচালিত করতে পারবে। ’

‘গোপালগঞ্জ সোশ্যাল ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের’ সভাপতি কাজী হারুন-অর-রশিদের সভাপতিত্বে সভায় জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সভাপতি চৌধুরী এমদাদুল হক, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোজাম্মেল হক, গোপালগঞ্জ পৌর মেয়র কাজী লেয়াকত আলী লেকু প্রমুখ বক্তব্য দেন।

এদিকে গতকাল বিকেলে র‌্যাব মহাপরিচালক গোপালগঞ্জের ‘দ্য জুবিল্যান্ট রেঞ্জার্স অ্যাসোসিয়েশন’ আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেন।


মন্তব্য