kalerkantho


ঢাকায় পিটিয়ে ও ছুরি মেরে দুই যুবক হত্যা

ট্রেনে কাটা পড়ে আরেক যুবকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক   

২ মার্চ, ২০১৭ ০০:০০



রাজধানীতে দুই যুবককে হত্যার ঘটনা ঘটেছে। এর মধ্যে বনশ্রীতে সাইকেল চুরির অভিযোগে মোহাম্মদ মানিক (২৫) নামের এক যুবককে পিটিয়ে এবং পল্লবীতে অজ্ঞাত কারণে ছুরি মেরে সাইফুল  ইসলাম (৩৫) নামের অন্য এক যুবককে হত্যা করা হয়েছে। এ ছাড়া খিলক্ষেতে ট্রেনের নিচে কাটা পড়ে মাহবুব আলম (২২) নামের আরেক যুবক মারা গেছেন।   গতকাল বুধবার এসব ঘটনা ঘটে।

খিলগাঁও থানার ওসি কাজী মাইনুল ইসলাম জানান, ২০-২৫ দিন আগে বনশ্রীর ই ব্লকের ৯/৫ নম্বর রোডের বাসিন্দা নিজাম উদ্দিনের ছেলে শাহনেওয়াজ রিমনের একটি বাইসাইকেল চুরি হয়। এর পর থেকে মানিককে সন্দেহ করা হচ্ছিল। গতকাল সকাল ১১টার দিকে মানিককে রাস্তা থেকে ধরে নিয়ে বাড়ির গ্যারেজে ঢুকিয়ে বেদম মারধর করে রিমন, সফিকুল ও তাদের কয়েকজন সহযোগী। এতে মানিক গুরুতর আহত হন। তাঁকে মুমূর্ষু অবস্থায় মুগদা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। বরগুনা সদরের খাকবুনিয়া গ্রামের আলী আকবরের ছেলে মানিক দক্ষিণ বনশ্রীর এ ব্লকের এফ-৩১ নম্বর বাড়ির চতুর্থ তলায় থাকতেন।

এদিকে পল্লবী থানার ওসি দাদন ফকির জানান, পল্লবীর ১২ নম্বর সেকশনের ই ব্লকের পানির ট্যাংকের সামনে কাঁচামাল বিক্রি করেন শামসুর রহমান।

গতকাল সন্ধ্যা ৭টার দিকে সেই দোকানের সামনে তাঁর ছেলে সাইফুল এসে দাঁড়ান। এ সময় দুই যুবক এসে তাঁকে চড়থাপ্পড় মারে। প্রতিবাদ করলে যুবকরা সাইফুলের বুকে ছুরি মেরে পালিয়ে যায়। সাইফুলকে প্রথমে স্থানীয় ক্লিনিকে ও পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে রাত ১০টার দিকে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। কী কারণে এ হত্যাকাণ্ড ঘটেছে, তা পরিবার জানাতে পারেনি। তাঁদের গ্রামের বাড়ি ময়মনসিংহের নান্দাইলের আঠারবাড়ী এলাকায়।

অন্যদিকে রাত ৯টার দিকে খিলক্ষেত রেলগেট এলাকায় ট্রেনের নিচে কাটা পড়ে মারা যান মাহবুব আলম। তিনি কিশোরগঞ্জের গুরুদয়াল বিশ্ববিদ্যালয় কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র ছিলেন। এ ছাড়া গতকাল দুপুরে বোটানিক্যাল গার্ডেনের গর্জনবাগানের একটি গাছ থেকে অজ্ঞাতপরিচয় এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।


মন্তব্য