kalerkantho

শোক

১ মার্চ, ২০১৭ ০০:০০



শাহনেওয়াজ মৃধা

বরিশালের বানারীপাড়ার সাবেক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ রব মৃধার বড় ছেলে শাহনেওয়াজ মৃধা (৫২) মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গতকাল মঙ্গলবার হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় তাঁর। শাহনেওয়াজ মৃধার মৃত্যুতে বানারীপাড়ার উপজেলা চেয়ারম্যান, স্থানীয় আওয়ামী লীগ সভাপতি ও বিএনপির নেতারা শোক জানিয়েছেন। সংবাদ বিজ্ঞপ্তি।

 

ননী গোপাল

ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার মহাদেবপট্টির বাসিন্দা ও মুক্তিযোদ্ধা ননী গোপাল মল্লিক মারা গেছেন। গতকাল মঙ্গলবার দুপুরে জেলা সদর হাসপাতালে মৃত্যু হয় তাঁর। গতকাল বিকেলেই শিমরাইলকান্দি শ্মশানে তাঁর শেষকৃত্য সম্পন্ন হয়েছে। ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি।

মাফিজুর রহমান চৌধুরী

নেত্রকোনার মোহনগঞ্জ পৌর শহরের থানা রোডের বাসিন্দা ও সমাজসেবক মাফিজুর রহমান চৌধুরী পটল (৫৬) মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গত রবিবার দিবাগত রাতে ঢাকার একটি হাসপাতালে মৃত্যু হয় তাঁর। গতকাল মঙ্গলবার তাঁর লাশের জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে।

হাওরাঞ্চল প্রতিনিধি।

ফরিদা তারেক

রাজধানীর স্কলাসটিকা, মাস্টারমাইন্ড, একাডেমিয়াসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে দুই দশকের বেশি সময় ধরে বাংলা বিভাগে শিক্ষকতা করে আসা ফরিদা তারেক (৭১) মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গতকাল মঙ্গলবার রাতে মৃত্যু হয় তাঁর। গতকাল বাদ মাগরিব ধানমণ্ডির তাকওয়া মসজিদে মরহুমের জানাজা হয়। উল্লেখ্য, ফরিদা তারেক বিশিষ্ট নাট্যব্যক্তিত্ব আলী যাকেরের ছোট বোন। সংবাদ বিজ্ঞপ্তি।


মন্তব্য