kalerkantho


প্রকাশিত সংবাদের প্রতিবাদ

২৮ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ১২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ইকবাল হোসেন তিতু ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ২০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ফরিদ উদ্দিন আহমেদ রতন। পৃথক প্রতিবাদলিপিতে ইকবাল আহমেদ তিতু বলেন, “গত ২৫ ও ২৬ ফেব্রুয়ারি কালের কণ্ঠ’র প্রথম পৃষ্ঠায় আমার বিরুদ্ধে প্রকাশিত সংবাদে যে তথ্য দেওয়া হয়েছে তা সঠিক না।

আমি কখনো মাদক ব্যবসা, ফুটপাত দখল, মার্কেট দখল ও জমি দখলের সঙ্গে জড়িত ছিলাম না। বরং বিভিন্ন সময় ডিএনসিসির উদ্যোগের সঙ্গে একাত্ম হয়ে উচ্ছেদ অভিযানে অংশ নিয়েছি। কোনা মার্কেট দখলের সঙ্গে আমার কোনো সম্পৃক্ততা নেই। ” এটিএন পার্টি সেন্টারে আড্ডা বসানোর অভিযোগও ঠিক নয় বলে তিনি দাবি করেন।

এদিকে ডিএসসিসির ২০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ফরিদ উদ্দিন আহমেদ রতন প্রতিবাদলিপিতে বলেন, “২৭ ফেব্রুয়ারি কালের কণ্ঠ’র প্রথম পৃষ্ঠায় ‘কিছুই তোয়াক্কা করেন না কাউন্সিলর রতন’ শিরোনামে যে প্রতিবেদন ছাপা হয়েছে তা সঠিক নয়। মাদক বাণিজ্যের সঙ্গে যারা জড়িত আমি তাদের সঙ্গে জড়িত থাকা তো দূরের কথা, উল্টো পুলিশের সহযোগিতায় তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছি। ফুটপাত দখলমুক্ত করার প্রয়াস আমি নিজে চালিয়েছি। মাদকমুক্ত সমাজ গড়ার চেষ্টা ও সরকারের ঘোষণা অনুযায়ী অবৈধ দোকানপাট উচ্ছেদে কাজ করে যাচ্ছি। এতে কোনো মহল ক্ষিপ্ত হয়ে আমার সম্মান বিনষ্টের চেষ্টা করছে।


মন্তব্য