kalerkantho


মিতু হত্যাকাণ্ড

এবার বাবুলের শ্যালিকাকে জিজ্ঞাসাবাদ

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

২৭ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



এবার বাবুলের শ্যালিকাকে জিজ্ঞাসাবাদ

সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা আক্তার মিতু হত্যাকাণ্ডের ঘটনায় এবার মিতুর বোনকে জিজ্ঞাসাবাদ করেছেন মামলার তদন্ত কর্মকর্তা। গতকাল রবিবার মিতুর বাবা মোশাররফ হোসেনের ঢাকার রামপুরার মেরাদিয়ার বাসায় মিতুর ছোট বোন শায়লা মোশাররফকে জিজ্ঞাসাবাদ করেন চট্টগ্রাম নগর গোয়েন্দা পুলিশের উপকমিশনার (এডিসি) মো. কামরুজ্জামান।

এর আগে মিতুর বাবা সাবেক পুলিশ কর্মকর্তা মোশাররফ হোসেন এবং মা শাহেদা মোশাররফ তদন্ত কর্মকর্তার আহ্বানে দুই মাস আগে ঢাকা থেকে চট্টগ্রামে গিয়ে কথা বলে এসেছিলেন।

জানতে চাইলে এডিসি মো. কামরুজ্জামান কালের কণ্ঠকে বলেন, ‘তদন্তের প্রয়োজনে মিতুর বাবা মোশাররফ সাহেব এবং তাঁর পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলা জরুরি হয়ে পড়েছে। সে জন্য এসেছি। পরিবারে যতজন সদস্য আছেন সম্ভব হলে প্রত্যেকের সঙ্গে কথা বলব। আজ (রবিবার) মিতুর বোন শায়লা মোশাররফকে দুপুর ১২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত মামলাসংক্রান্ত জিজ্ঞাসাবাদ করা হয়েছে। ’

বাবুল আক্তারকে আবার ডেকে জিজ্ঞাসাবাদ করা হবে কি না—এ প্রশ্নের জবাবে কোনো মন্তব্য করতে রাজি হননি মামলার তদন্ত কর্মকর্তা। এর আগে গত ১৫ ডিসেম্বর চট্টগ্রামে গিয়ে তদন্ত কর্মকর্তার সঙ্গে কথা বলেন মিতু হত্যা মামলার বাদী বাবুল।


মন্তব্য